জন্মদিনের পরই ...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভিন পপির জন্মদিন ছিল গত সোমবার। দিনটি তার বেশ ভালোই কেটেছে। কারণ পপি তার শুভ এই দিনেই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘কাট পিছ’। ছবিটি পরিচালনা করবেন বুলবুল বিশ্বাস। এরমধ্যে এ ছবির একটি পোস্টারের ফটোসেশনেও অংশ নিয়েছেন পপি। ছবির পরিচালক তার ফেসবুকে এ ছবির ফার্স্ট লুকও ইতিমধ্যে প্রকাশ করেছেন। পপি মানবজমিনকে বলেন, ছবির নাম ‘কাট পিছ’ শুনে নেগেটিভ কিছু না ভাবার জন্য সকলকে অনুরোধ করছি।
কারণ, আমি আমার ভক্তদের হতাশ করতে চাই না। গল্পটি আমার ভালো লেগেছে।

এ ছবিতে আমার বিপরীতে একাধিক নায়ক থাকবে। আর ছবিতে আমার চরিত্রটি ভিন্ন ধরনের। তবে আমার বিপরীতে নায়ক হিসেবে কারা থাকছেন তা এখনই জানাতে চাই না। খুব শিগগির ছবির কাজ শুরু হবে। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এদিকে এ ছবির বাইরে গতকাল থেকে পপি চিত্রনায়ক রিয়াজের বিপরীতে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। এটি নির্দেশনা দিচ্ছেন রেদওয়ান রনি। পপি এ প্রসঙ্গে বলেন, রিয়াজ ভাইয়ের সঙ্গে এর আগে ‘আশিয়ান সিটি’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। সেটা অনেকদিন আগের কথা। অনেকদিন পর আবারো স্কয়ারের ‘চাকা বল সাবান’-এর বিজ্ঞাপনে আমরা দুজন একসঙ্গে মডেল হিসেবে সাভারে বর্তমানে কাজ করছি। আশা করি, নতুন এ কাজটি দর্শক পছন্দ করবেন।

চিত্রনায়িকা পপি এ পর্যন্ত প্রায় দেড় শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। বিশেষ করে ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’, ‘গঙ্গাযাত্রা’ ছবিতে অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ আরো বেশকিছু ছবির জন্য নানা প্রতিষ্ঠান থেকে পুরস্কার পেয়েছেন তিনি। বর্তমানে সাদেক সিদ্দিকীর নির্দেশনায় পপি ‘সাহসী যোদ্ধা’ নামের একটি চলচ্চিত্রে আমিন খানের বিপরীতে কাজ করছেন। এ ছবির কাজটি শেষ পর্যায়ে রয়েছে। এছাড়া ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি। আরিফুর জামান আরিফের পরিচালনায় এ চলচ্চিত্রে পপির বিপরীতে ফেরদৌস অভিনয় করছেন। এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে