অন্যরকম সালমা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
চলতি সময়ে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন ক্লোজআপ তারকা মৌসুমী আক্তার সালমা। স্টেজ, টিভি অনুষ্ঠান ও নতুন গান নিয়ে সরব তিনি। স্বামীর সঙ্গে বছর দুই আগে ডিভোর্স হওয়ার পর থেকেই সালমা নতুন গতিতে কাজ করছেন। সেই গতি যেন চলতি বছর এসে আরো বেড়েছে। এ বছর সালমা নিজেকে আরো অন্যরকমভাবে মেলে ধরেছেন। বিভিন্ন ধরনের গান প্রকাশ করছেন তিনি। ফোক গানের শিল্পী হিসেবেই মূলত পরিচিত সালমা। কিন্তু এ বছর ফোকের বাইরেও তিনি কিছু আধুনিক গান করেছেন যা বেশ প্রশংসিত হচ্ছে শ্রোতামহলে।
গেল ঈদে আসিফ আকবরের সঙ্গে সালমার দ্বৈত গান ‘আই অ্যাম ইন লাভ’ প্রকাশ হয়েছে। মিলনের সুরে এ গানটির সংগীত করেছেন এমএমপি রনি। গানটির ভিডিওতেও অভিনয় করেছেন আসিফ ও সালমা। এরইমধ্যে বেশ প্রশংসিত হয়েছে গানটি। এদিকে এর বাইরে সম্প্রতি প্রকাশ হয়েছে সালমার আরও একটি আধুনিক গান ‘তুমি আমার নেশা’। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ পাওয়া এ গানটির সুর ও
সংগীত করেছেন আমজাদ হোসেন। অন্যদিকে সেলন টি এর ইউটিউবে প্রকাশিত পুরনো গান ‘এই স্বর্ণালী সন্ধ্যায়’ গেয়েছেন সালমা। এটি নতুন করে সংগীতায়োজন করেছেন পার্থ বড়ুয়া। সব মিলিয়ে ফোকের বাইরেও চলতি বছর নিয়মিতই গান করছেন সালমা। আর সেগুলো শ্রোতারা বেশ ভালোভাবে গ্রহণও করছেন। এ বিষয়ে এ শিল্পী বলেন, আসলে আমি লালন ও ফোক গানের শিল্পী হিসেবে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় পরিচিতি পেয়েছি। তার পর সবাই আমাকে ফোক গানেই বেশি চেয়েছেন। এ কারণে ফোক গানই করা হয়েছে আমার। আধুনিক গান খুব কম হয়েছে। তবে আমি সব ধরনের গানই কিন্তু করতে চাই। আধুনিক গান আমি আগে যে হাতে গোনা কয়েকটি করেছিলাম সেগুলো সবাই পছন্দ করেছেন। তাই এ বছর এসে একটু ভিন্নতা আনতেই আধুনিক গান করছি কিছু। বড় বিষয় হলো সেগুলো শ্রোতা-দর্শক গ্রহণ করেছে। এটাই আমার পাওয়া। সামনেও ফোক গানের পাশাপাশি আমাকে আধুনিক গানেও নিয়মিত পাওয়া যাবে। সেভাবেই পরিকল্পনা করছি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মাহবুরকে হত্যা করে ধর্ষণের প্রতিশোধ নেয় রোমালী

বকশীগঞ্জে ছাত্রীকে অশ্লীল এসএমএস, উত্তপ্ত স্কুল ক্যাম্পাস

নয়া দিল্লিতে বিজেপি নেতাকে জুতা নিক্ষেপ(ভিডিও)

হাফেজ কাদের গ্রেপ্তার, বিচারের দাবিতে ফেনীতে মানববন্ধন

বিকিনি পরে বিয়ে (ভিডিও)

দুর্যোগ-দুর্ঘটনায় করণীয় ভালোভাবে প্রচারের নির্দেশ প্রধানমন্ত্রীর

৫ জনের মৃত্যুদণ্ড

৫ দিনের রিমান্ডে শামীম

যুদ্ধ: লিবিয়ায় ২৫০ বাংলাদেশীকে সরিয়ে নেয়া হয়েছে নিরাপদ স্থানে

নিপুন রায়কে ভারত যেতে বাধা

ঘরে বিদ্যুতের সংযোগ নেই, তারপরও বকেয়া বিল অনাদায়ে কারাগারে মতিন

বিক্ষোভ অব্যাহত, বশিরকে জেলখানায় স্থানান্তর, দুই ভাই গ্রেপ্তার

তদন্ত প্রতিবেদন আজও দিতে পারেনি পুলিশ

খালেদার লন্ডন যাওয়ার বিষয়ে কিছু জানি না: পররাষ্ট্রমন্ত্রী

প্রেমিকা সেজে অপহরণ, ৬দিন পর উদ্ধার বিশ্ববিদ্যালয় ছাত্র রায়হান

চট্টগ্রামে ঘরে আগুন, নারী নিহত