তরুণীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

অনলাইন

সোনাগাজী (ফেনী) | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার, ৬:৪৬
ফেনীর সোনাগাজীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে বগাদানা ইউনিয়ন পরিষদের সদস্য ও ওয়ার্ড যুবলীগের সভাপতি মাঈন উদ্দিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে আসামীদের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, সোনাগাজী উপজেলার চরসাহাভিকারী গ্রামের আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে গত সোমবার বিকেলে হতদরিদ্রদের জন্য কমমূল্যে বিক্রয়কৃত (১০ টাকা দরে) চাল কিনে বাড়ি ফিরছিলো কিশোরীটি। এসময় স্থানীয় তিন বখাটে যুবক মেয়েটিকে জোরপূর্বক মুখচেপে ধরে পাশ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী মেয়েটি অচেতন হয়ে পড়লে বাড়িতে পাঠানোর জন্য তাকে একটি সিএনজি চালিত অটোরিক্সাতে তুলে তারা পালিয়ে যায়। ওই অটোরিক্সা চালক কিশোরী মেয়েটিকে নিয়ে নির্জন স্থানে ফের ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির জ্ঞান ফিরলে সে দ্রুত পালিয়ে যায়। পরে বাড়িতে এসে পরিবারকে ঘটনাটি জানালে মেয়ের বাবা স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করে।
মঙ্গলবার বিকেলে ইউপি সদস্য মাঈন উদ্দিন বখাটে তিন ধর্ষক জয়নাল আবেদীন (২০), নজরুল ইসলাম (২১) ও আনোয়ার হোসেনকে (২২) ডেকে গ্রাম্য সালিশের মাধ্যমে নাকে খত দিয়ে ছেড়ে দেয়। এসময় নির্যাতিত মেয়ের বাবাকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে ধমক দেয়া হয়।

পরে মঙ্গলবার রাত ১০টার দিকে নির্যাতিত কিশোরীর বাবা সোনাগাজী মডেল থানায় তিন ধর্ষক, সিএনজি অটোরিক্সা চালক আলমগীর হোসেন (২৩), বগাদানা ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মঈন উদ্দিনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
পুলিশ মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ এজহারে নামীয় পাঁচজনকে গ্রেপ্তার করে।
পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃতদের গতকাল বুধবার আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরদিকে মেয়েটির শারীরিক অবস্থা পরীক্ষার জন্য তাকে ফেনী সদর হাসপতালে প্রেরণ করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

উচ্চ ক্ষমতাসম্পন্ন অস্ত্রের সফল পরীক্ষা চালিয়েছে উ. কোরিয়া

মমতা ব্যানার্জীর ক্ষোভ: পশ্চিমবঙ্গের নাম পরিবর্তন আটকে আছে

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, এসএসসি পরীক্ষার্থী নিহত

গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা,স্বামী আটক

যাত্রাবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৬

‘তার সঙ্গে খুবই স্বাচ্ছন্দ্যে কাজ করছি’

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ইসির অনাপত্তি, মুহিতকে নিষেধ

নির্বাচন পর্যবেক্ষকদের স্ট্যাটাস কী হবে জানতে চান কূটনীতিকরা

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে ইউরোপিয়ান পার্লামেন্টের উদ্বেগ

টেনশনে প্রার্থীরা

কারাগারে থেকে ভোটের প্রস্তুতি

শহিদুল আলমের জামিন

ধানের শীষে লড়বে ঐক্যফ্রন্ট

নিপুণ রায় চৌধুরী গ্রেপ্তার

আতঙ্ক উপেক্ষা করে পল্টনে ভিড়

বিশ্ব ইজতেমা স্থগিত