তরুণীকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

অনলাইন

সোনাগাজী (ফেনী) | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার, ৬:৪৬
ফেনীর সোনাগাজীতে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে বগাদানা ইউনিয়ন পরিষদের সদস্য ও ওয়ার্ড যুবলীগের সভাপতি মাঈন উদ্দিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে আসামীদের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, সোনাগাজী উপজেলার চরসাহাভিকারী গ্রামের আলমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে গত সোমবার বিকেলে হতদরিদ্রদের জন্য কমমূল্যে বিক্রয়কৃত (১০ টাকা দরে) চাল কিনে বাড়ি ফিরছিলো কিশোরীটি। এসময় স্থানীয় তিন বখাটে যুবক মেয়েটিকে জোরপূর্বক মুখচেপে ধরে পাশ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরী মেয়েটি অচেতন হয়ে পড়লে বাড়িতে পাঠানোর জন্য তাকে একটি সিএনজি চালিত অটোরিক্সাতে তুলে তারা পালিয়ে যায়। ওই অটোরিক্সা চালক কিশোরী মেয়েটিকে নিয়ে নির্জন স্থানে ফের ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির জ্ঞান ফিরলে সে দ্রুত পালিয়ে যায়। পরে বাড়িতে এসে পরিবারকে ঘটনাটি জানালে মেয়ের বাবা স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করে।
মঙ্গলবার বিকেলে ইউপি সদস্য মাঈন উদ্দিন বখাটে তিন ধর্ষক জয়নাল আবেদীন (২০), নজরুল ইসলাম (২১) ও আনোয়ার হোসেনকে (২২) ডেকে গ্রাম্য সালিশের মাধ্যমে নাকে খত দিয়ে ছেড়ে দেয়। এসময় নির্যাতিত মেয়ের বাবাকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে ধমক দেয়া হয়।

পরে মঙ্গলবার রাত ১০টার দিকে নির্যাতিত কিশোরীর বাবা সোনাগাজী মডেল থানায় তিন ধর্ষক, সিএনজি অটোরিক্সা চালক আলমগীর হোসেন (২৩), বগাদানা ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মঈন উদ্দিনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
পুলিশ মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ এজহারে নামীয় পাঁচজনকে গ্রেপ্তার করে।
পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃতদের গতকাল বুধবার আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরদিকে মেয়েটির শারীরিক অবস্থা পরীক্ষার জন্য তাকে ফেনী সদর হাসপতালে প্রেরণ করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ইন্টারনেট প্যাকেজের মেয়াদ ৭ দিনের নিচে হবে না: বিটিআরসি

নির্বাচনের ফলকে কীভাবে দেখছেন ভারতীয় গবেষকরা?

কমলাপুর রেলস্টেশনে আগুন

মার্চে ডিএনসিসি ভোটের ইঙ্গিত দিলেন সিইসি

দ্বিতীয়বার ব্রেক্সিট গণভোট চান ৭১ লেবার এমপি

মুসলিম উম্মাহর একসঙ্গে থাকা উচিত: প্রধানমন্ত্রী

সীতাকুন্ডে তেলের ডিপোতে আগুন

টিআইবির বক্তব্য প্রত্যাখ্যান করলেন সিইসি

এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জের রিটের আদেশ কাল

জাতীয় পার্টি শক্ত বিরোধীদলের ভুমিকা রাখবে: রাঙ্গা

সব জায়গায় শুদ্ধি অভিযান হবে: স্বাস্থ্যমন্ত্রী

কানাডায় পাল্টে যাওয়া জীবন সৌদি টিনেজার রাহাফের

রামগঞ্জে ৭দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্রী

ফখরুলের পদত্যাগ করা উচিত বলে মনে করেন কাদের

ঢাকা উত্তর সিটির উপনির্বাচন হতে আইনগত বাধা নেই

‘কাল থেকে আর হেলমেট খুলিনি’