রূপগঞ্জে রহস্য, ২ লাশ উদ্ধার

অনলাইন

স্টাফ রির্পোটার. রূপগঞ্জ থেকে | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার, ২:৫৫ | সর্বশেষ আপডেট: ২:৫৬
নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামুন মিয়া (৩০) নামে এক যুবককে দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব বীর ফকিরতলার টেক থেকে এ লাশ উদ্ধার করা হয়। অপরদিকে মঙ্গলবার রাতে কায়েতপাড়া ইউনিয়নের কেওডালা দক্ষিনপাড়া এলাকার একটি পুকুর থেকে পা-মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা (২৫) এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, বিরাব এলাকার মৃত সাঈদের ছেলে টমটম গাড়ীর হেলপার মামুন মিয়া মঙ্গলবার রাত ৮টার দিকে নিজ বাড়ী থেকে বের হয়। এরপর সে আর বাড়ীতে ফিরেনি। আজ সকালে স্থানীয় লোকজন বীর ফকিরতলা টেকের মধ্যে মামুনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহতের মুখে পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার রাতে যেকোন সময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে পিটিয়ে মুখে আঘাত করে হত্যা করে সেখানে রেখে পালিয়ে যায়।       

অপরদিকে, মঙ্গলবার রাত ৮টার দিকে কায়েতপাড়া ইউনিয়নের কেওডালা দক্ষিনপাড়া এলাকায় একটি পুকুরে পা-মুখ বাঁধা অবস্থায় অজ্ঞাতনামা এক যুবতীর (২৫) লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিয়ে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সোমবার রাতের যেকোন সময় দুর্বৃত্তরা ঐ যুবতীকে ধর্ষণের পর পা-মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়।
মেয়েটির পরিচয় মেলেনি। উভয় ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভোট হয়েছে রাতেই, নেতাদের প্রতিও ক্ষোভ

নাটেশ্বরের ঘরে ঘরে কান্না

গাড়িতে গাড়িতে ‘গ্যাস বোমা’

রাসায়নিকের গোডাউন ওয়াহেদ ম্যানশন

সরকারকে দায়ী করে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন: তথ্যমন্ত্রী

চ্যালেঞ্জ ছুড়ে সিলেটে মাঠে ৫ বিদ্রোহী আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি

সড়কে মৃত্যুর মিছিল যেন স্বাভাবিক

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

গা ঢাকা দিয়েছেন গোডাউন মালিকরা

চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

কোথায় হারালো দুই বোন

আজিমপুরে শোকের মাতম

কান্নায় ভারি হয়ে উঠেছে বাতাস

কন্যার স্মৃতিতে পিতা

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

দরিদ্র্যতা নয় লোভের বলি