ফেনীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৬

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার, ১০:০৮ | সর্বশেষ আপডেট: ৯:৩৫
ফেনীতে দেড় কোটি টাকা মুল্যের ৩১ হাজার ৩’শ পিস ইয়াবা ট্যবলেটসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল ও চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় গাড়ি তল্লাশীকালে বিপুল পরিমান এই ইয়াবা জব্দ করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা মুন্সিগঞ্জের।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল রেঙ্গুনা সুইটস এ্যান্ড বিরিয়ানী হাউজ এর সামনে অবস্থান নেয়। এ সময় ইয়াবা ট্যাবলেট বিক্রয়কালে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো. কাশেমের ছেলে মো. আতিয়ার (৩৭), একই এলাকার নাগর আলীর ছেলে মো. মতিন (৪২) ও মো. আহামদ আলীর ছেলে মো. লিটন। র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৯৫ লাখ টাকা। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামী ও উদ্ধারকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।
অপরদিকে একই রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকায় চেকপোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহি এস আলম পরিবহনের (চট্টমেট্টো-ব-১১-০৭৩৭) একটি বাস থামিয়ে তল্লাশি শুরু করে। বাস তল্লাশীর একপর্যায়ে গাড়িতে থাকা তিনজন ব্যাক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে র‌্যাব মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো. ইমান আলীর ছেলে মো. সৈকত (২৫), একই এলাকার রজব আলীর ছেলে মো. সোহাগ (৩৫) ও মো. আবুল কালামের ছেলে মো. ইমরানকে (২৪) আটক করে। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ১২ হাজার ৩’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬১ লাখ ৫১ হাজার টাকা। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামী ও উদ্ধারকৃত ইয়াবা চট্টগ্রাম জেলার মীরসরাই থানায় হস্তান্তর করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গ্রেপ্তারের আগে নিপুন রায় টকশোতে কি বলেছিলেন

বিএনপির বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ক্ষমতাসীনদের

আগামীকাল খাসোগি হত্যাকারীদের নাম জানাবে ট্রাম্প প্রশাসন

এইডস ঝুঁকিতে ২৩ জেলা

বেগম খালেদা জিয়া: হার লাইফ, হার স্টোরি বইয়ের মোড়ক উন্মোচন

শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

আমার দলের সাক্ষাৎকার কিভাবে নেব এটা আমার সিদ্ধান্ত: ফখরুল

ইভিএম ব্যবহারের ঝুঁকি কোথায়?

নির্বাচনে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান সেনা প্রধানের

আমজাদ হোসেন লাইফ সাপোর্টে

‘বাবার আদর্শ থেকে দূরে আওয়ামী লীগ, তাই ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি’

খালাস চেয়ে হাইকোর্টে আবেদন খালেদার

‘ভিডিও কনফারেন্সে কিছু করতে পারবে কি না আইন স্পষ্ট নয়’

সেই সম্পর্ক নিয়ে ২০ বছর পর মুখ খুললেন মনিকা লিউনস্কি

আগাম জামিন পেলেন মির্জা আব্বাস দম্পতি

প্রধানমন্ত্রীকে দেয়া গ্রেপ্তার-মামলার তালিকা সিইসিকেও দিল বিএনপি