পিরোজপুরে এ্যানি রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ

অনলাইন

অনলাইন ডেস্ক | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার, ৯:৫৮ | সর্বশেষ আপডেট: ৯:৩৪
পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যানি রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ারও অভিযোগ ওঠে। মঙ্গলবার রাত ৮টার দিকে পিরোজপুর শহরের দামোদর সেতু এলাকায় এ ঘটনা ঘটেছে।
সূত্র জানায়, ঢাকা থেকে মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে এ্যানি রহমান পিরোজপুরের উদ্দেশ্য রওনা দেন। আসার পথে রাত সাড়ে ৮টার দিকে শহরের  হোটেল বিলাশ চত্বরে তার গাড়ি বহরে ২০-২৫ জন যুবক হামলা চালায় বলে দাবি করেন এ্যানি। মুখে কাপড় বাঁধা যুবকরা তাদের লক্ষ্য করে গুলি করে বলে দাবি করে এ্যানি রহমান বলেন, দুর্বৃত্তদের হামলা থেকে আত্মরক্ষার জন্য তার স্বামী বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান ওটাকন নিজের লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি করেন। তবে হামলার বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, হামলার বিষয়টি তারা দাবি করছেন। আমরা তদন্ত করে দেখছি।
কোনো গুলির ঘটনা ঘটেছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে ঘটনার পর হামলার প্রতিবাদ জানিয়ে শহরে এ্যানি রহমানের সমর্থকরা বিক্ষোভ করেছেন। তবে নাম প্রকাশ না করার শর্তে শহরের একাধিক ব্যক্তি বলেন, পিরোজপুরে বিবাদমান আওয়ামী লীগের একটি পক্ষকে দাবিয়ে রাখার জন্য এটি সাজানো নাটক।
সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, এ্যানি রহমানের  লোকেরা শহরের কয়েকটি পয়েন্টে ফাঁকা গুলি ছুড়েছেন। একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা এবং পিরোজপুরের প্রয়াত সাবেক সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট এনায়েত হোসেন খানের মেয়ে শেখ এ্যানি রহমান নির্বাচনী প্রচারণা চালাতে বেশ কয়েক মাস ধরে পিরোজপুর-১ আসনের নাজিরপুর, স্বরূপকাঠি ও সদর উপজেলার বিভিন্ন স্থানে জনসভা করে যাচ্ছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দেশে ফিরতে রাজি হয়েছেন সাগরে আটকে পড়া ৬৪ বাংলাদেশি

যে মাইলফলক হাতছানি দিচ্ছে সাকিবকে

জামিন নাকচ, কারাগারে ওসি মোয়াজ্জেম

পাকুন্দিয়ায় চোরাই মোটরসাইকেলসহ একজন গ্রেপ্তার

ভূঞাপুরে পরিত্যক্ত ভবনে চলছে পাঠদান

দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল

বিএনপির আরও অনেক নেতাকর্মীকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হবে: রিজভী

৩০ বছরে বিশ্বে জনসংখ্যা বৃদ্ধি পাবে ২০০ কোটি

লোহার খাঁচায় গঙ্গায় ডুবিয়ে দেয়া হলো জাদুকরকে, অতঃপর... (ভিডিও)

রাজধানীতের শিশু কন্যাকে হত্যা করে মায়ের আত্মহত্যার চেষ্টা

বৃষ্টি বাধা হবে না বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে

প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশ হেফাজতে প্রেমিকা

জনতার রায়ের কাছে মাথানত করেও রেহাই নেই

সাইবার ট্রাইব্যুনালে সাবেক ওসি মোয়াজ্জেম (ভিডিও)

ভারতকে স্বস্তি দিতে...

ফ্রান্সজুড়ে রেড এলার্ট জারি