মোজাম্মেলের জামিন

শেষের পাতা

স্টাফ ও কোর্ট রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:১১
চাঁদাবাজির অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী। গতকাল শুনানি নিয়ে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক জামিন মঞ্জুর করেন। আদালতে মোজাম্মেলের পক্ষে ছিলেন আইনজীবী জ্যোতির্ময় বড়ুয়া, রিপন কুমার বড়ুয়া ও জায়েদুর রহমান। পরে জায়েদুর রহমান বলেন, ‘আদালতের বিচারক ১০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেছেন। এই মামলায় পুলিশি প্রতিবেদন দাখিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেছেন আদালত।’ তিনি জানান, মোজাম্মেল হক চৌধুরীর বিরুদ্ধে রাজধানীর কাফরুল থানায় করা বিস্ফোরক আইনের মামলায় তাকে গ্রেপ্তার দেখাতে সোমবার (১০ই সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আদালত ১৩ই সেপ্টেম্বর এই মামলায় শুনানির জন্য দিন ধার্য রাখেন।

গত ৪ঠা সেপ্টেম্বর মোজাম্মেল হক চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেন কথিত মিরপুর রোড শ্রমিক কমিটির সাধারণ সম্পাদক মো. দুলাল। তবে, দুলাল গণমাধ্যমকে জানান, নতুন পরিবহন কোম্পানি খোলার কথা বলে মালিক-শ্রমিক ঐক্য পরিষদের মিরপুর শাখার সভাপতি আবদুর রহিম ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন একটি কাগজে তার স্বাক্ষর নেন।
পরে দুলাল সেই স্বাক্ষরে মামলা করার কথা জানতে পারেন। গত ৫ই সেপ্টেম্বর বুধবার রাতে মোজাম্মেলকে গ্রেপ্তার করে মিরপুর মডেল থানা পুলিশ। পরদিন তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়। আদালত মোজাম্মেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে ৮ই সেপ্টেম্বর মোজাম্মেল হককে আদালতে হাজির করে ফের ৫ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি নিয়ে আদালত রিমান্ড ও জামিন উভয় আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাষ্ট্রক্ষমতা দখলে রাখার মাস্টারপ্ল্যান বাস্তবায়নে এগোচ্ছে সরকার: ফখরুল

ব্যবস্থাপনা পরিচালকসহ তিতাসের ৮ কর্মকর্তাকে দুদকে তলব

দুই পার্সেলে ২০৮ কেজি ’খাট’

দুটি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী

সাবেক তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী

জনগণের বিরুদ্ধে নয়, কল্যাণে আইন করতে হবে

পুলিশের লাঠিচার্জে জোনায়েদ সাকি সহ আহত অর্ধশত (ভিডিওসহ)

ডিজিটাল নিরাপত্তা আইনে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি অনুরোধ

খালেদার অনুপস্থিতিতেই চলবে বিচার কাজ

গণমাধ্যমের হাত-পা বেঁধে ফেলতে ডিজিটাল নিরাপত্তা আইন : রিজভী

চাপ, হুমকির মুখে দেশ ত্যাগ করেছি (ভিডিওসহ)

বন্দরে বৃদ্ধের লাশ উদ্ধার

এসকে সিনহা মনগড়া কথা বলছেন

সরকারি কর্মকর্তাদের বিমানের ফ্লাইটে যাতায়াত বাধ্যতামূলক

‘প্রকাশের আগে ভাবিনি এত সাড়া মিলবে’

মহানগর নাট্যমঞ্চে জাতীয় ঐক্যের সমাবেশে যোগ দেবে বিএনপি