অবৈধভাবে গ্যাস ব্যবহারের বিরুদ্ধে অভিযান অব্যাহত তিতাসের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
অবৈধভাবে গ্যাস ব্যবহার/গ্যাস কারচুপি রোধকল্পে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের বিশেষ পরিদর্শন/সংযোগ বিচ্ছিন্নকরণ কার্যক্রম চলছে। এর পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ লাইন অপসারণ/সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হচ্ছে। উল্লিখিত অভিযানসমূহের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট-এর নেতৃত্বে অবৈধভাবে গ্যাস ব্যবহার করায় গাজীপুর এলাকায় ২রা আগস্ট মেসার্স কামাল ইঞ্জিনিয়ারিং লি. -এর গ্যাস সংযোগ স্থায়ীভাবে বিচ্ছিন্ন করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মেসার্স কামাল ইঞ্জিনিয়ারিং লিঃ- কে ১ লাখ টাকা জরিমানা করেন। বিভাগীয় টিম কর্তৃক বকেয়া বিলের কারণে ২৯শে আগস্ট সাভার এলাকায় মেসার্স ডানা সোয়েটার লি. (শিল্প ও ক্যাপটিভ), টাংগাইল এলাকায় পোড়াবাড়ি মিষ্টান্ন ভাণ্ডার ও ইসলামিয়া হোটেল, নারায়ণগঞ্জ এলাকায় ৬ই আগস্ট মেসার্স দেশ ইন্ডাস্ট্রিজ লি., ১৬ই আগস্ট জে.এন. এ্যাপারেলস, ২৯শে আগস্ট বোবাস্ট এ্যাপারেলস, ৩০শে আগস্ট ভাইকিং ডিজাইন (প্রাঃ) লি.-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আইনগত বাধ্যবাধকতার কারণে ২০শে আগস্ট বন্দর এলাকায় মেসার্স কদম রসুল সল্ট ইন্ডাস্ট্রিজ লি.-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানকালে সাভার, গাজীপুর বিভিন্ন এলাকায় এবং কোম্পানির বিভাগীয় টিম কর্তৃক ডেমরা এলাকায় ৩৮ দশমিক ৫৩ কিমি অবৈধভাবে স্থাপিত গ্যাস পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন/অপসারণ করা হয়।
আগস্ট মাসে অবৈধ গ্যাস ব্যবহারকারীদেরকে সর্বমোট ২ লাখ ৬৬ হাজার টাকা জরিমানা করেন আদালত।
তাছাড়া অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে ৯ই আগস্ট গাজীপুরে ৮টি এফআইআর দায়ের করা হয়েছে। গতকাল কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) গোলাম মোস্তফা এই তথ্য জানিয়েছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিনম্র শ্রদ্ধায় বীর শহীদদের স্মরণ

বিপর্যয়ের মুখে তেরেসা মে

অনেক বাস হাওয়া, দুর্ভোগে রাজধানীবাসী

জাপায় কেন এই অস্থিরতা?

অনলাইনে ডলার বিক্রির নামে প্রতারণা

হঠাৎ বেড়েছে গুলির ঘটনা

ওবায়দুল কাদেরকে কেবিনে নেয়া হয়েছে

ডাক বিভাগের ‘নগদ’-এর কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিনেটরকে ডিম মারা প্রসঙ্গে যা বললেন ‘ডিম বালক’

মুক্তি কিসে স্বৈরশাসনে নাকি গণতন্ত্রের পুনঃউদ্ভাবনে?

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ বিশ্বদরবারে প্রতিষ্ঠিত হতো না

৪৮ বছর পরও আমরা এমনটি আশা করিনি

বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত মাহবুব তালুকদার

বিএনপি নেতিবাচক রাজনীতি না করলে দেশের আরো উন্নতি হতো

খালেদা জিয়াকে মুক্ত করাই বিএনপির অঙ্গীকার

বিনম্র শ্রদ্ধায় সারা দেশে স্বাধীনতা দিবস পালিত