অবৈধভাবে গ্যাস ব্যবহারের বিরুদ্ধে অভিযান অব্যাহত তিতাসের

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
অবৈধভাবে গ্যাস ব্যবহার/গ্যাস কারচুপি রোধকল্পে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের বিশেষ পরিদর্শন/সংযোগ বিচ্ছিন্নকরণ কার্যক্রম চলছে। এর পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ লাইন অপসারণ/সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হচ্ছে। উল্লিখিত অভিযানসমূহের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট-এর নেতৃত্বে অবৈধভাবে গ্যাস ব্যবহার করায় গাজীপুর এলাকায় ২রা আগস্ট মেসার্স কামাল ইঞ্জিনিয়ারিং লি. -এর গ্যাস সংযোগ স্থায়ীভাবে বিচ্ছিন্ন করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মেসার্স কামাল ইঞ্জিনিয়ারিং লিঃ- কে ১ লাখ টাকা জরিমানা করেন। বিভাগীয় টিম কর্তৃক বকেয়া বিলের কারণে ২৯শে আগস্ট সাভার এলাকায় মেসার্স ডানা সোয়েটার লি. (শিল্প ও ক্যাপটিভ), টাংগাইল এলাকায় পোড়াবাড়ি মিষ্টান্ন ভাণ্ডার ও ইসলামিয়া হোটেল, নারায়ণগঞ্জ এলাকায় ৬ই আগস্ট মেসার্স দেশ ইন্ডাস্ট্রিজ লি., ১৬ই আগস্ট জে.এন. এ্যাপারেলস, ২৯শে আগস্ট বোবাস্ট এ্যাপারেলস, ৩০শে আগস্ট ভাইকিং ডিজাইন (প্রাঃ) লি.-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আইনগত বাধ্যবাধকতার কারণে ২০শে আগস্ট বন্দর এলাকায় মেসার্স কদম রসুল সল্ট ইন্ডাস্ট্রিজ লি.-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানকালে সাভার, গাজীপুর বিভিন্ন এলাকায় এবং কোম্পানির বিভাগীয় টিম কর্তৃক ডেমরা এলাকায় ৩৮ দশমিক ৫৩ কিমি অবৈধভাবে স্থাপিত গ্যাস পাইপলাইনের সংযোগ বিচ্ছিন্ন/অপসারণ করা হয়।
আগস্ট মাসে অবৈধ গ্যাস ব্যবহারকারীদেরকে সর্বমোট ২ লাখ ৬৬ হাজার টাকা জরিমানা করেন আদালত।
তাছাড়া অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে ৯ই আগস্ট গাজীপুরে ৮টি এফআইআর দায়ের করা হয়েছে। গতকাল কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) গোলাম মোস্তফা এই তথ্য জানিয়েছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ

৯০ খুনের কথা স্বীকার করলো সামুয়েল

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

সাতসকালে ট্রাকচাপায় গেল দুই প্রাণ

‘এটা অনেকদিনের স্বপ্ন আমার’

নির্বাচন বর্জন নয়, কেন্দ্র পাহারা দিন

হঠাৎ কবিতা খানমের সুর বদল

ফাঁকা মাঠে গোল নয়

রেজা কিবরিয়া ঐক্যফ্রন্টে

সংখ্যালঘু নির্যাতনকারীদের নির্বাচনে মনোনয়ন না দেয়ার দাবি

‘ফের বাংলাদেশের বিরুদ্ধে’

মামলার বাদী যখন খুনি

ক্ষমতায় গেলে যেসব কাজ করবে ঐক্যফ্রন্ট জানালেন ডা. জাফরুল্লাহ

‘নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে’

বিএনপিতে মনোনয়ন যুদ্ধে সাবেক ছাত্র নেতারা

তলাফাটা নৌকা নিয়ে কতদূর যেতে পারেন দেখাতে চাই