১০ নম্বর জার্সি মেসির জন্যই: আর্জেন্টিনা কোচ

খেলা

স্পোর্টস ডেস্ক | ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:৪৬
লিওনেল মেসির জন্য ১০ নম্বর জার্সিটা সংরক্ষণ করে রাখা হয়েছে বলে জানালেন লিওনেল স্কালোনি। দলটির অন্তর্বর্তীকালীন এই কোচের বিশ্বাস, পাঁচবারের বর্ষসেরা ফুটবলার তার আন্তর্জাতিক ক্যারিয়ার আরো দীর্ঘায়িত করবেন। রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোয় ফ্রান্সের কাছে হেরে বিদায় নেয় আর্জেন্টিনা। এর পর থেকেই মেসির আন্তর্জাতিক ক্যারিয়ার নিয়ে অনিশ্চয়তা চলছে। জাতীয় দলের হয়ে খেলায় অনির্দিষ্ট এক বিরতিতে আছেন তিনি। আর হোর্হে সাম্পাওলির জায়গায় অন্তর্র্বর্তীকালীন কোচ হিসেবে স্কালোনি নিয়োগ পাওয়ার পর থেকে আর্জেন্টিনা দলে মেসির ভবিষ্যৎ নিয়েই আলাপ আলোচনা বেশি হচ্ছে। মেসি ও জাতীয় দলে তার ১০ নম্বর জার্সি প্রসঙ্গে সাংবাদিকদের আর্জেন্টিনা কোচ স্কালোনি বলেন, বিশ্বকাপের পর যারা প্রস্তুতি ম্যাচের জন্য ঘোষিত দলে রয়েছে তারা সবাই তাদের জার্সি নম্বর ধরে রেখেছে। ১০ নম্বর জার্সিটা এখনও মেসিরই আছে।
সে আমাদের সঙ্গে খেলা চালিয়ে যাবে কিনা এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার আগ পর্যন্ত এটা এভাবেই থাকবে। আমরা সে সুযোগটা বন্ধ করবো না। তাই আমি এই নাম্বার তার জন্য রেখে দিতে চাই।

কী ঘটে সেটা দেখতে আমরা ভবিষ্যতের জন্য অপেক্ষা করবো। তবে ততক্ষণ পর্যন্ত কেউ ১০ নম্বর জার্সি ব্যবহার করবে না। কারণ, এটা তার জন্য বিশেষ কিছু এবং এটা আমার সিদ্ধান্ত। লিওনেল মেসি ছাড়াও দুটি প্রীতি ম্যাচের জন্য ঘোষিত দলে জায়গা হয়নি সার্জিও আগুয়েরো, অ্যাঙ্গেল ডি মারিয়া ও গঞ্জালো হিগুয়াইনদের। গত শুক্রবার প্রথম প্রীতি ম্যাচে তারুণ্যনির্ভর আর্জেন্টিনা যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় গুয়েতেমালাকে ৩-০ গোলে হারায়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রংপুরেই এরশাদের সমাধি

লক্ষাধিক বিও অ্যাকাউন্ট বন্ধ

যে কারণে পুঁজিবাজারে পতন থামছে না

মিন্নি গ্রেপ্তার

হাসপাতালে হাসপাতালে ডেঙ্গু রোগীদের ভিড়

ছুরি নিয়ে কীভাবে গেল তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে

সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে

ঘাতকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মামলা ডিবিতে

উদ্যোক্তা সৃষ্টিতে উপজেলা পর্যায়ে কারিগরি প্রতিষ্ঠান গড়ে তোলা হচ্ছে

বাসর হলো না নবদম্পতির

১১ কোম্পানির দুধে সিসা ও ক্যাডমিয়াম

চীনা ডেমু ট্রেন আর কেনা হবে না

বিচারকদের নিরাপত্তা চেয়ে রিট

আসাদকে পাল্টা জবাব আরিফের

৩ মাস পর কর্মকর্তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু

বাঁচানো গেল না সার্জেন্ট কিবরিয়াকে