ছোট পর্দায় আজ

বিনোদন

| ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
এটিএন বাংলায় ‘সিনেমা হল’
সিনেমা হল। নামটা শুনলেই অনেক চরিত্র চোখের সামনে ভেসে উঠে। লাইটম্যান, গেটম্যান, টিকিট বিক্রেতা, ম্যানেজার, সুপারভাইজার, মেশিনম্যান, হলের মালিক ও তাদের পরিবার-পরিজন, হলের সামনের সাইকেল স্ট্যান্ড, দোকানদার, বাদামওয়ালা এমনকি কালোবাজারিসহ নানা শ্রেণি-পেশার মানুষ। এসব মানুষের চরিত্র নিয়েই তৈরি হয়েছে ধারাবাহিক নাটক ‘সিনেমা হল’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কচি খন্দকার। এটি প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচার হচ্ছে এটিএন বাংলার পর্দায়। ‘সিনেমা হল’ নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, তারিক আনাম খান, আবুল হায়াত, ফারুক আহম্মেদ, ইমন, শর্মিলী আহম্মেদ, চিত্রলেখা গুহ্‌, নাদিয়া নদী, মিলন ভট্টাচার্য, আনোয়ার শাহী, সিদ্দিক মাস্টার, সৈকত প্রামানিক, হিমে হাফিজ, মজিবর, আফরোজা, সূচনা, আরিফুর রহমান প্রমুখ।

চ্যানেল আইতে ‘মেঘ গুড় গুড়’
চ্যানেল আইতে আজ বিকেল ৩টা ০৫ মিনিটে প্রচার হবে লাক্স মাঝ দুপুরের টেলিছবি ‘মেঘ গুড় গুড়’। রচনা রূপান্তর, পরিচালনায় সাজ্জদ সনি।
অভিনয়ে শ্যামল মাওলা, উর্মিলা শ্রাবন্তী কর, সামিয়া অথৈ, লুৎফর রহমান জর্জ প্রমুখ।

এনটিভিতে ‘কাগজের ফুল’
এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘কাগজের ফুল’। নাটকটি সপ্তাহের বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। মারুফ রেহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, এফ এস নাঈম, সোহানা সাবা, শিল্পী সরকার অপু, সাজু খাদেম, নাদিয়া মীম, রাশেদ মামুন অপু, শেলী আহসান, জয়রাজ, নরেশ ভূঁইয়া, হিমে হাফিজ, হাসিমুন্নেসা, আশরাফুল আশীষ, আশিক চৌধুরী, নিকুল কুমার মণ্ডল প্রমুখ।

বাংলাভিশনে ‘মিউজিক ক্লাব’
বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজকের অতিথি আশিক ও দীপা। সরাসরি সমপ্রচার নির্ধারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথিদের সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি অতিথিরা কথা বলবেন তাদের জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। ‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে প্রচার হবে আজ রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন নাহিদ আহমেদ বিপ্লব।

বৈশাখী টিভিতে ‘ছায়াবিবি’
বৈশাখী টিভিতে আজ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’। সাজ্জাদ হোসেন দোদুলের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, কাজী রাজু, মুনিরা মিঠু, লুৎফর রহমান জর্জ, আ খ ম হাসান, সিদ্দিকুর রহমান,আরফান আহমেদ, অহনা, হোমায়রা হিমু, বাবর, আলবী, মুরাদ পারভেজ প্রমুখ।

দীপ্ত টিভিতে ‘মধ্যবর্তিনী’
দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’। শনি-বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টা ও রাত ৮টায় (রিপিট) প্রচার করা হয়। রবীন্দ্রনাথ ঠাকুরের ধ্রুপদী গল্প ‘মধ্যবর্তিনী’ থেকে অনুপ্রাণিত ধারাবাহিকটি রচনা করেছেন আহমেদ খান হীরক, পরিচালনা করেছেন রাজু খান। অভিনয় করেছেন সোহানা সাবা, আনিসুর রহমান মিলন, শারমিন আঁখি, ডলি জহুর, শতাব্দী ওয়াদুদ, কল্যাণ কোরাইয়া, নাবিলাসহ আরো অনেকে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি

দেশে-বিদেশে শহিদুল আলমের মুক্তি দাবি

শ্রীমঙ্গলে ডাকাত দলের হামলায় আহত ২০, মালামাল লুট

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মিয়ানমারের বিরুদ্ধে যুদ্ধাপরাধের প্রাথমিক তদন্ত শুরু আইসিসির

বিশ্বের শীর্ষ ধনীরা কেন নামকরা পত্রিকাগুলো কিনে নিচ্ছে

যে রাঁধে সে স্যাটেলাইটও উড়াতে জানে!

‘আমাদের টিভি নাটকে ভালো গল্পের অভাব রয়েছে’

২১শে আগস্টের রায় ১০ই অক্টোবর

বাক্সবন্দি হবে বাকস্বাধীনতা

যেখানে কোটা সংস্কারের মিছিল সেখানেই ছাত্রলীগ

ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

তিন প্রকল্প উদ্বোধন করলেন হাসিনা-মোদি

খালেদার সঙ্গে দেখা করতে পারেননি আইনজীবীরা

জনগণ তাদের খুঁজে বের করে বিচার করবে

সোহেল গ্রেপ্তার