জেবিআর সফট ও টেট্রা সফট-এর চুক্তি স্বাক্ষর

অনলাইন

| ৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৭:২০ | সর্বশেষ আপডেট: ৭:২৬
বৃহষ্পতিবার রাজধানীর শ্যামলীতে গ্রান্ড প্রিন্স থাই ও চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো জেবিআর সফট ও টেট্রা সফট-এর মধ্যে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান। বাংলাদেশের প্রথম আইএসপি ব্যবসা বান্ধব স্বয়ংসম্পূর্ণ ও স্বয়ংক্রিয় আইএসপি ইআরপি (ওঝচঊজচ) আনুষ্ঠানিকভাবে ডেমোনেস্ট্রেশন করা হয় এবং  জেবিআর সফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা ও টেট্রা সফট-এর প্রধান নির্বাহী কর্মকর্তার মধ্যে চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। রাজধানীর অভিজাত এলাকার স্বনামধন্য কয়েক শত আইএসপি ব্যবসায়ী উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উক্ত এপ্লিকেশনটির সত্ত্বাধিকারী ও প্রতিষ্ঠানের সিইও জুলহাস সুজন এবং ডিরেক্টর রাসেল রানা সম্পূর্ণ এপ্লিকেশনটির নানা দিক তুলে ধরে বলেন, এই এপ্লিকেশনটি আইএসপি ব্যবসাকে স্বয়ংসম্পূর্ণ ও স্বয়ংক্রিয়তা প্রদান করে, ডিজিটাল বাংলাদেশ গঠনে অগ্রণী ভূমিকা পালন করবে।

আইএসপি ব্যবসা বান্ধব এটিই বাংলাদেশের প্রথম ইআরপি এপ্লিকেশন যা সম্পূর্ণ মাইক্রোটিক কমপ্লায়েন্ট ও বিটিআরসি রিপোর্ট প্রদানে সক্ষম। এখানে, আইএসপি ব্যবসার কাস্টমার রেকর্ড ম্যানেজমেন্ট (ঈজগ), এইচআরএম (ঐজগ), কল সেন্টার ম্যানেজমেন্ট, ডিফল্টার ম্যানেজমেন্ট, বিলিং (অনলাইন পেমেন্ট মেথডস), ইনভেন্টরি, একাউন্টিং, বক্স ম্যানেজমেন্ট, মাইক্রোটিক কন্ট্রোল, রিয়েল আইপি ম্যানেজমেন্ট, মাল্টিপল মাইক্রোটিক ইউজার মাইগ্রেশন, কমপ্লেইন ম্যানেজমেন্ট, বিটিআরসি রিপোর্টসহ অনেক অনেক ফিচার নিয়ে জেবিআর সফট সম্পূর্ণ অনলাইনভিত্তিক আইএসপি ইআরপি (ওঝচঊজচ) সফটওয়্যারটি  তৈরি করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি কোয়াব সভাপতি এবং টেট্রা সফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম জুলফিকার হায়দার বলেন, আমি সফটওয়্যারটি ব্যবহার করে আমার কোম্পানিকে শতভাগ পেপার লেস করেছি। পাশাপাশি আমি যখন  দেশের বাইরে থাকছি তখনও আমার ব্যবসাকে এই সফটওয়্যার এর মাধ্যমে খুব সহজেই পরিচালনা করতে পারি।
সবশেষ তিনি এই অ্যাপ্লিকেশনটির সফলতা কামনা করেন।

বিজ্ঞপ্তি



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিনম্র শ্রদ্ধায় বীর শহীদদের স্মরণ

বিপর্যয়ের মুখে তেরেসা মে

অনেক বাস হাওয়া, দুর্ভোগে রাজধানীবাসী

জাপায় কেন এই অস্থিরতা?

অনলাইনে ডলার বিক্রির নামে প্রতারণা

হঠাৎ বেড়েছে গুলির ঘটনা

ওবায়দুল কাদেরকে কেবিনে নেয়া হয়েছে

ডাক বিভাগের ‘নগদ’-এর কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সিনেটরকে ডিম মারা প্রসঙ্গে যা বললেন ‘ডিম বালক’

মুক্তি কিসে স্বৈরশাসনে নাকি গণতন্ত্রের পুনঃউদ্ভাবনে?

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ বিশ্বদরবারে প্রতিষ্ঠিত হতো না

৪৮ বছর পরও আমরা এমনটি আশা করিনি

বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত মাহবুব তালুকদার

বিএনপি নেতিবাচক রাজনীতি না করলে দেশের আরো উন্নতি হতো

খালেদা জিয়াকে মুক্ত করাই বিএনপির অঙ্গীকার

বিনম্র শ্রদ্ধায় সারা দেশে স্বাধীনতা দিবস পালিত