জেবিআর সফট ও টেট্রা সফট-এর চুক্তি স্বাক্ষর

অনলাইন

| ৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৭:২০ | সর্বশেষ আপডেট: ৭:২৬
বৃহষ্পতিবার রাজধানীর শ্যামলীতে গ্রান্ড প্রিন্স থাই ও চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো জেবিআর সফট ও টেট্রা সফট-এর মধ্যে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান। বাংলাদেশের প্রথম আইএসপি ব্যবসা বান্ধব স্বয়ংসম্পূর্ণ ও স্বয়ংক্রিয় আইএসপি ইআরপি (ওঝচঊজচ) আনুষ্ঠানিকভাবে ডেমোনেস্ট্রেশন করা হয় এবং  জেবিআর সফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা ও টেট্রা সফট-এর প্রধান নির্বাহী কর্মকর্তার মধ্যে চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। রাজধানীর অভিজাত এলাকার স্বনামধন্য কয়েক শত আইএসপি ব্যবসায়ী উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উক্ত এপ্লিকেশনটির সত্ত্বাধিকারী ও প্রতিষ্ঠানের সিইও জুলহাস সুজন এবং ডিরেক্টর রাসেল রানা সম্পূর্ণ এপ্লিকেশনটির নানা দিক তুলে ধরে বলেন, এই এপ্লিকেশনটি আইএসপি ব্যবসাকে স্বয়ংসম্পূর্ণ ও স্বয়ংক্রিয়তা প্রদান করে, ডিজিটাল বাংলাদেশ গঠনে অগ্রণী ভূমিকা পালন করবে।

আইএসপি ব্যবসা বান্ধব এটিই বাংলাদেশের প্রথম ইআরপি এপ্লিকেশন যা সম্পূর্ণ মাইক্রোটিক কমপ্লায়েন্ট ও বিটিআরসি রিপোর্ট প্রদানে সক্ষম। এখানে, আইএসপি ব্যবসার কাস্টমার রেকর্ড ম্যানেজমেন্ট (ঈজগ), এইচআরএম (ঐজগ), কল সেন্টার ম্যানেজমেন্ট, ডিফল্টার ম্যানেজমেন্ট, বিলিং (অনলাইন পেমেন্ট মেথডস), ইনভেন্টরি, একাউন্টিং, বক্স ম্যানেজমেন্ট, মাইক্রোটিক কন্ট্রোল, রিয়েল আইপি ম্যানেজমেন্ট, মাল্টিপল মাইক্রোটিক ইউজার মাইগ্রেশন, কমপ্লেইন ম্যানেজমেন্ট, বিটিআরসি রিপোর্টসহ অনেক অনেক ফিচার নিয়ে জেবিআর সফট সম্পূর্ণ অনলাইনভিত্তিক আইএসপি ইআরপি (ওঝচঊজচ) সফটওয়্যারটি  তৈরি করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি কোয়াব সভাপতি এবং টেট্রা সফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম জুলফিকার হায়দার বলেন, আমি সফটওয়্যারটি ব্যবহার করে আমার কোম্পানিকে শতভাগ পেপার লেস করেছি। পাশাপাশি আমি যখন  দেশের বাইরে থাকছি তখনও আমার ব্যবসাকে এই সফটওয়্যার এর মাধ্যমে খুব সহজেই পরিচালনা করতে পারি।
সবশেষ তিনি এই অ্যাপ্লিকেশনটির সফলতা কামনা করেন।

বিজ্ঞপ্তি



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে’

মানবজমিন রিপোর্টার রাশিদুলের আগাম জামিন

জারদারিকে অযোগ্য ঘোষণার ২ আবেদন সুপ্রিম কোর্টে

রাবি ছাত্রলীগ ও স্থানীয় যুবকদের মধ্যে মারামারি, আহত ২

ফ্রান্স থেকে ১০০০ কোটি রুপির অস্ত্র কেনার পরিকল্পনা ভারতীয় সেনাবাহিনীর

গণতন্ত্রের আয়নায় নিজেকে দেখুন

দণ্ডিত দুই সাবেক আইজিপির জামিন

এক বছরে চীনে জনসংখ্যা বেড়েছে প্রায় দেড় কোটি

বাংলাদেশকে ট্রেনের আড়াইশ বগি সরবরাহ দিচ্ছে ইন্দোনেশিয়া

সিরিয়ায় রাতভর ইসরাইলের সামরিক হামলা

এটিএম বুথে নিরাপত্তাকর্মীর লাশ

হুইল চেয়ারে আদালতে খালেদা জিয়া অভিযোগ গঠন শুনানী ৪ ফেব্রুয়ারি

আরো আড়াইশ রোহিঙ্গাকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি আরব

লক্ষ্মীপুরে যাত্রীবাহি বাস খাদে পড়ে নিহত ১, আহত ৩০

বেরোবির ৪০৭টি শুন্য আসনে ভর্তির সাক্ষাতকার ২৭ শে জানুয়ারি

তিনজনের ঠিকানা হয়েছে ওসিসি