জেবিআর সফট ও টেট্রা সফট-এর চুক্তি স্বাক্ষর

অনলাইন

| ৮ সেপ্টেম্বর ২০১৮, শনিবার, ৭:২০ | সর্বশেষ আপডেট: ৭:২৬
বৃহষ্পতিবার রাজধানীর শ্যামলীতে গ্রান্ড প্রিন্স থাই ও চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো জেবিআর সফট ও টেট্রা সফট-এর মধ্যে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান। বাংলাদেশের প্রথম আইএসপি ব্যবসা বান্ধব স্বয়ংসম্পূর্ণ ও স্বয়ংক্রিয় আইএসপি ইআরপি (ওঝচঊজচ) আনুষ্ঠানিকভাবে ডেমোনেস্ট্রেশন করা হয় এবং  জেবিআর সফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা ও টেট্রা সফট-এর প্রধান নির্বাহী কর্মকর্তার মধ্যে চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। রাজধানীর অভিজাত এলাকার স্বনামধন্য কয়েক শত আইএসপি ব্যবসায়ী উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উক্ত এপ্লিকেশনটির সত্ত্বাধিকারী ও প্রতিষ্ঠানের সিইও জুলহাস সুজন এবং ডিরেক্টর রাসেল রানা সম্পূর্ণ এপ্লিকেশনটির নানা দিক তুলে ধরে বলেন, এই এপ্লিকেশনটি আইএসপি ব্যবসাকে স্বয়ংসম্পূর্ণ ও স্বয়ংক্রিয়তা প্রদান করে, ডিজিটাল বাংলাদেশ গঠনে অগ্রণী ভূমিকা পালন করবে।

আইএসপি ব্যবসা বান্ধব এটিই বাংলাদেশের প্রথম ইআরপি এপ্লিকেশন যা সম্পূর্ণ মাইক্রোটিক কমপ্লায়েন্ট ও বিটিআরসি রিপোর্ট প্রদানে সক্ষম। এখানে, আইএসপি ব্যবসার কাস্টমার রেকর্ড ম্যানেজমেন্ট (ঈজগ), এইচআরএম (ঐজগ), কল সেন্টার ম্যানেজমেন্ট, ডিফল্টার ম্যানেজমেন্ট, বিলিং (অনলাইন পেমেন্ট মেথডস), ইনভেন্টরি, একাউন্টিং, বক্স ম্যানেজমেন্ট, মাইক্রোটিক কন্ট্রোল, রিয়েল আইপি ম্যানেজমেন্ট, মাল্টিপল মাইক্রোটিক ইউজার মাইগ্রেশন, কমপ্লেইন ম্যানেজমেন্ট, বিটিআরসি রিপোর্টসহ অনেক অনেক ফিচার নিয়ে জেবিআর সফট সম্পূর্ণ অনলাইনভিত্তিক আইএসপি ইআরপি (ওঝচঊজচ) সফটওয়্যারটি  তৈরি করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি কোয়াব সভাপতি এবং টেট্রা সফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা এস এম জুলফিকার হায়দার বলেন, আমি সফটওয়্যারটি ব্যবহার করে আমার কোম্পানিকে শতভাগ পেপার লেস করেছি। পাশাপাশি আমি যখন  দেশের বাইরে থাকছি তখনও আমার ব্যবসাকে এই সফটওয়্যার এর মাধ্যমে খুব সহজেই পরিচালনা করতে পারি।
সবশেষ তিনি এই অ্যাপ্লিকেশনটির সফলতা কামনা করেন।

বিজ্ঞপ্তি

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যুদ্ধবিরতির মার্কিন আহ্বান প্রত্যাখ্যান করলেন এরদোগান

বিক্ষোভের মুখে হংকং পার্লামেন্টে বক্তব্য দিতে পারলেন না ক্যারি লাম

দ্বিতীয় দিনের মতো আন্দোলনে বেসরকারি শিক্ষক-কর্মচারিরা

বিকালে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক

ভাল রাঁধেন অভিজিত, খেটেছেন জেল

রাস্তায় সতর্ক হয়ে চলার পরামর্শ প্রধানমন্ত্রীর

শহীদ আবরার হল!, খুনীদের নামে টয়লেটের লোকেশন

ফেব্রুয়ারি পর্যন্ত কালো তালিকাভুক্ত থাকবে পাকিস্তান

বিহারে মহামারী আকারে ছড়িয়ে পড়তে পারে ডেঙ্গুজ্বর

আওয়ামী লীগ কর্মী হত্যায় যুবলীগ নেতা গ্রেপ্তার

চিদাম্বরমকে জেলখানায় ২ ঘন্টা জিজ্ঞাসাবাদ, গ্রেপ্তার

বৈশ্বিক ক্ষুধার সূচকে ভারতকে পিছনে ফেলেছে বাংলাদেশ

‘বিপদ আপদে বোঝা যায় সম্পর্কগুলো কতটা শক্ত আমাদের’

ড. কামাল হোসেনের ওপর হামলা: মামলার প্রতিবেদন ২০শে নভেম্বর

টিনেজারের সঙ্গে যৌন সম্পর্কের আশায়...

ওড়িশায় ৫০ হাজার বাংলাভাষীকে নিয়ে ভারতীয় মিডিয়ার রিপোর্ট