তিন দিনের রিমান্ডে ফারিয়া

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার, ৫:৫৪ | সর্বশেষ আপডেট: ৭:০২
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে গ্রেপ্তারকৃত নারী ব্যবসায়ী ফারিয়া মাহজাবিনকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট একেএম মঈন উদ্দিন সিদ্দিকীর আদালতে হাজির করে তার সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তার আগে তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে হাজারীবাগ থানায় মামলা দায়ের করা হয়।

বৃহস্পতিবার রাত পৌন এগারোটার দিকে ফারিয়া মাহজাবিন (২৮) নামের ওই ব্যবসায়ীকে আটক করা হয়। মাহজাবিন ধানমন্ডির হাজী আফসার উদ্দিন রোডের বাসিন্দা। তিনি ধানমণ্ডিতে নার্ডি বিন কফি হাউজ নামে একটা কফিশপ চালান। মাহজাবিন লেখাপড়া করেছেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে।

র‌্যাবের মিডিয়া এন্ড লিগ্যাল উইংয়ের সহকারী পরিচালক ও সিনিয়র এএসপি মিজানুর রহমান জানান, আটকের পর ফারিয়াকে র‌্যাব-২ এর কার্যালয়ে রাখা হয়। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারিয়া আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতে তার মোবাইলের মাধ্যমে ফেসবুকে মিথ্যা ও উস্কানিমূলক পোস্ট শেয়ারের কথা স্বীকার করেছেন; যা আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটিয়েেেছ।
র‌্যাব আরও দাবি করেছে, অভিযুক্ত নারী আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে সংহতি প্রকাশের নামে মিথ্যা ও সাজানো ছবি ফেসবুকে শেয়ার করেছেন। র‌্যাব তার মোবাইল ফোন, ফেসবুক প্রোফাইলের প্রিন্ট কপি ও একটি অডিও ক্লিপ জব্দ করেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘এখনো অভিনয়ের ক্ষুধা মরে যায়নি’

জনবান্ধব-আওয়ামী লীগ

প্রত্যাখ্যান-গণফোরাম

সহায়ক -এফবিসিসিআই

মুশফিককে নিয়ে শঙ্কা

হঠাৎ ডেঙ্গু, ১৫ দিনে আক্রান্ত দুই শতাধিক

সীমান্ত হত্যা অনাকাঙ্ক্ষিত

জাতিসংঘের মর্যাদাপূর্ণ ইকোসকের সদস্য নির্বাচিত হলো বাংলাদেশ

হয়রানিতে সতর্ক পররাষ্ট্র মন্ত্রণালয়

খালেদা জিয়ার মামলা নিয়ে বিএনপি স্থায়ী কমিটির জরুরি বৈঠক

ঝুঁকিপূর্ণ ওয়াহেদ ম্যানশনে রাতের আঁধারে চলছে নির্মাণ কাজ

বগুড়ায় ব্যবসায়ীকে থানায় নির্যাতন চার পুলিশ বরখাস্ত

নিম্নমানের কাগজে ছাপা হচ্ছে পাঠ্যবই

বাসায় আটকে দেহব্যবসা, কান্না শুনে দুই নারীকে উদ্ধার

জগন্নাথপুরে অন্তঃসত্ত্বা ছাত্রীকে নিয়ে ‘তোলপাড়’

তিস্তা, সীমান্ত হত্যা ও রোহিঙ্গায় জোর ঢাকার, ফের আশ্বাস দিল্লির