জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা জরুরী: তথ্যমন্ত্রী

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি | ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার, ২:৪৩
বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের সমালোচনার জবাবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা এবং তারেকের দুষ্কর্মের মুখোষ উন্মোচন করতে না পারলে বাংলাদেশ নিরাপদ হবে না ও রাজনৈতিক শান্তি আসবে না। বাংলাদেশকে রক্ষা করতে হলে ও দেশকে জঙ্গী সন্ত্রাস এবং সংঘাতমুক্ত করতে হলে জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোষ উন্মোচন করা সবারই কর্তৃব্য। এটা জরুরী হয়ে পড়েছে। আমি সেই কাজটিই করছি। আজ শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউজে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মীর সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের  তিনি এসব কথা বলেন।
ইনু বলেন, বিএনপি হচ্ছে সেই দল যারা ৭৫ এর পরে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতি বহন করছে। তাই বাংলাদেশকে নিয়মতান্ত্রিক পথে রাখতে হলে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতির বাহকদেরও শায়েস্তা করতে হবে। রাজনীতি ও নির্বাচনের বাইরে নির্বাসনে পাঠাতে হবে। এটা রাজনৈতিক কথা, কোন প্রতিহিংসার কথা নয়।

তথ্যমন্ত্রী আরো বলেন, এখন যারা খালেদা তারেক জিয়ার পক্ষে ওকালতি করছেন, তারা কার্যত পাকিস্তানের দালাল, আলবদর রাজাকারের দোষর, জঙ্গী সন্ত্রাসীদের পৃষ্টপোষক। সূতরাং বিএনপি নের্তৃবৃন্দ এই ব্যাপারে আমার সমালোচনা করার মধ্যদিয়ে জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দূষ্কর্ম আড়াল করার চেষ্টা করছেন।
নজরুল ইসলাম খানকে উদ্দেশ্য করে ইনু বলেন, সামনে নির্বাচন আছে সংবিধান অনুযায়ী করবেন। কিন্তু নির্বাচন নিয়ে জিয়া, খালেদা ও তারেকের বিষয়ে দরকষাকষি করে কোন অপরাদীদের হালাল করার কোন প্রক্রিয়াতে আমাদের সরকার যাবেনা।
এসময় সেখানে কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে মন্ত্রীকে গার্ড অব অনার দেওয়া হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অংশগ্রহণমূলক নির্বাচন চায় সরকার

হাসপাতালের বেডে থেকেও ভাঙচুর মামলার আসামি

তিন দফা, এক কাতারে বিরোধী আইনজীবীরা

‘সেমিফাইনালে’ চনমনে বাংলাদেশ

সবার জন্য উন্মুক্ত মালয়েশিয়ার শ্রমবাজার

ডাস্টবিনের ময়লাও খেয়েছি

খালেদার চিকিৎসা নিয়ে রিটের শুনানি পহেলা অক্টোবর

খালেদা জিয়ার আন্দোলন এখন কারাগারে

সিলেট বিএনপির সেক্রেটারি আলী কারাগারে

পাঁচ লাখ শটগানের কার্টিজ প্রাণঘাতী, ধ্বংসের নির্দেশ

রূপগঞ্জে প্রসূতির ওপর হামলা, যমজ শিশুর মৃত্যু

বিএনপির সমাবেশের পর লিয়াজোঁ কমিটি

ঢাকা দখলের ঘোষণা ১৪ দলের

প্রেসিডেন্টের আশা, সব দল নির্বাচনে অংশ নিবে

বাংলাদেশের রাজীবকে ফেসবুকের ফেলোশিপ প্রদান

শেহজাদের সেঞ্চুরিতে ভারতের বিপক্ষে আফগানদের পুঁজি ২৫২