শোক দিবসের অনুষ্ঠানে সালমান এফ রহমান

বর্তমান সরকারের উন্নয়ন নজিরবিহীন

শেষের পাতা

দোহার (ঢাকা) প্রতিনিধি | ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৪:৪৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি উন্নয়ন খাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আসছে জাতীয় নির্বাচনে আপনারা দলমতনির্বিশেষে নৌকায় ভোট দেবেন। কেননা, আওয়ামী লীগ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে সেটা নজিরবিহীন। এ উন্নয়ন কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। গতকাল জাতীয় শোক দিবস উপলক্ষে দোহারের জয়পাড়ায় আওয়ামী লীগ-এর প্রধান কার্যালয়ের সামনে শোক দিবসের আলোচনা সভা ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।  তিনি বলেন, শুধু আওয়ামী লীগ যারা করে তারা ভোট দিলে হবে না। যারা অন্য দল করে অথবা নিরপেক্ষ লোক তাদের বুঝাতে হবে দেশ এগিয়ে যাচ্ছে। তাই দেশের উন্নয়নকে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিয়ে এ ধারা অব্যাহত রাখতে হবে। এসময় তিনি সম্প্রতি একনেকে পাস হওয়া দোহারের পদ্মা তীর সংরক্ষণ উন্নয়ন বাঁধ প্রকল্পে ১৫শ’ কোটি টাকা বরাদ্দের কথা তুলে ধরে বলেন, আমি চেষ্টা করেছি, পদ্মার ভাঙনে যাতে আর কখনো আপনাদের বসবাসের স্থল হারাতে না হয়। সেটা পাস হয়েছে।
এছাড়া আমরা কেরানীগঞ্জ থেকে নবাবগঞ্জ-দোহার হয়ে শ্রীনগর পর্যন্ত রাস্তার ৫০০ কোটি টাকা ব্যয়ে কাজ করছি যা ইতিমধ্যে শুরু হয়েছে। এছাড়া পদ্মাব্রিজ সহ বাংলাদেশের যেখানে তাকাবেন সেখানেই উন্নয়ন কাজ হচ্ছে। যা আর কোনো সরকারের আমলে সম্ভব হয়নি। এর আগে সালমান এফ রহমান সকালে উপজেলার ফুলতলা এলাকা থেকে শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিয়ে মকসুদপুর, নারিশা, মেঘুলা হয়ে জয়পাড়া শেষে পালামগঞ্জ, রাইপাড়া ও নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রাঘাট সহ তিনটি জায়গায় শোক দিবসের অনুষ্ঠানে যোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, কেন্দ্রীয় আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, সাগর আহম্মেদ শাহিন ও সাজ্জাদ হোসেন সুরুজ প্রমুখ।

এদিকে, নবাবগঞ্জের বান্দুরা ইঊনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের এক আলোচনা সভায় সালমান এফ রহমান বলেন, আমরা সকলে একসাথে নৌকার পক্ষে কাজ করব। দোহার নবাবগঞ্জ উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়তে আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর আত্মত্যাগের কারণে বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি।  এই সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়াম্যান মাহবুবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শওকত হোসেন শাহীন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কলাকোপা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইব্রাহীম খলিল, বক্সনগর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, শিকারীপাড়া ইউপি চেয়ারম্যান আলীমোর রহমান খান পেয়ারা প্রমুখ। পরে তিনি উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে এবং জয়কৃষ্ণপুর, বারুয়াখালী, নবাবগঞ্জ উপজেলা সদর, বক্সনগর, বাহ্রা, আগলা, গালিমপুর ও চুড়াইন ইউনিয়নের বিভিন্ন শোক সভায় অংশগ্রহণ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়ন ফরম নিলেন যারা

বিএনপিতে ফিরলেন সাবেক এমপি আব্দুর রশিদ

জোটবদ্ধ নির্বাচন হলেও সম্মানজনক আসন পাবো

নেতা-কর্মীরাই সামলাচ্ছেন সড়কের জট

চীন বা রাশিয়ার সঙ্গে যুদ্ধে হেরে যেতে পারে যুক্তরাষ্ট্র!

গ্যাটকো মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১০ জানুয়ারি

‘ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা পুলিশের গাড়িতে আগুন দেয়’

পল্টনে হামলা বিএনপির পূর্ব পরিকল্পিত

ফেনীতে অপহরণ ও ধর্ষণ মামলার রায় যুবকের যাবজ্জীবন

বিকেল ২টায় রোহিঙ্গা প্রত্যাবর্তন শুরু

সুষ্ঠু নির্বাচনের পথে সকল অন্তরায় সরাতে হবে

খালেদাকে হাসপাতাল থেকে কারাগারে পাঠানোর বৈধতা চ্যালেঞ্জ করা রিটের আদেশ রোববার

ঐক্যফ্রন্টের নির্বাচন পেছানোর দাবি অযৌক্তিক

শহিদুল আলমকে অরুন্ধতী রায়ের খোলাচিঠি

প্রতীক বরাদ্দের সময় বাড়ানোর আবেদন

নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে আন্তর্জাতিক অঙ্গনে মুখ দেখানো যাবে না