কোন পথে এভ্রিল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার
জান্নাতুল নাঈম এভ্রিল। গত বছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঘোষণার পরও তিনি বাদ পড়েন। তার বিরুদ্ধে অভিযোগ ছিল বিবাহিত হয়েও তিনি এ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন, যেটা নিয়মের পরিপন্থি। তবে বিষয়টি পরে প্রকাশ পায়। যার কারণে এভ্রিলকে বাদ দেয়া হয়। পরে এভ্রিল জানান, তিনি বাল্যবিবাহের শিকার হয়েছিলেন। তার অমতে তাকে বিয়ে দেয়া হয়েছিল। বিষয়টি নিয়ে মিডিয়ায় ব্যাপক আলোচনা শুরু হয়।
কেউ এভ্রিলের এমন কাজকে অন্যায় ও প্রতারণা বলে অভিহিত করেন। আবার অনেকে বাল্যবিবাহের শিকার একটি মেয়ের সঙ্গে এমন করা উচিত হয়নি বলে মত প্রকাশ করেন। তবে সে যা-ই হোক, এরপর থেকে ঘুরে দাঁড়ানোর জন্য নিজেকে বেশ ভালোভাবে প্রস্তুত করেন এভ্রিল। বাল্যবিবাহ রোধেও কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যান। যার ফলস্বরূপ দু-তিনটি নাটকেও অভিনয় করেন তিনি। পাশাপাশি আসিফ আকবরের ‘কসম’ শিরোনামের একটি গানে মডেল হিসেবে কাজ করেন। তবে এর কোনোটিতেই ততটা প্রশংসা কুড়াননি এভ্রিল, যতটা আশা করা হয়েছিল। এদিকে কদিন আগেই শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে তিনি বড় পর্দায় আসছেন এমন ঘোষণা আসে। বিষয়টি বেশ ফলাও করে প্রচারও করা হয়। তখন এভ্রিল বলেন, একটি ছবির মিটিংয়ে বসেছিলাম। ছবিটিতে কাজ করার জন্য আমি চূড়ান্তও হয়েছি। তবে এখনই এ বিষয়ে কিছু বলা যাবে না বলে শর্ত দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। কারণ, ১৫ই আগস্টের পর এ বিষয়ে বিস্তারিত জানাবেন তারা। তবে এ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এ বিষয়ে এভ্রিলও কোনো কথা বলছেন না।
তাছাড়া এভ্রিলের হাতে উল্লেখ যোগ্য কোনো কাজও তেমন নেই। যে কাজ গুলো করেছেন সে গুলোও গড়পড়তা ও গতা-নুগতিক। সব মিলিয়ে তাহলে কোন পথে হাঁটছেন এভ্রিল? এমন প্রশ্ন অনেকেরই। কারণ মিস ওয়ার্ল্ড প্রতি-যোগিতায় বাদ পড়লেও গ্ল্যামারাস এভ্রিলকে নিয়ে প্রত্যাশ ছিল বেশ। কিন্তু সেই প্রত্যাশা পূরণ হওয়ার মতো এখনো তেমন কিছু দেখাতে পারেননি তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তারা কেন এত উদ্বিগ্ন হয়ে উঠছেন?

সিনহার বই নিয়ে বাহাস

কারাগার থেকে বঙ্গবন্ধুর প্রথম দিককার চিঠি

নিউ ইয়র্কে দুটি অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী

পবিত্র আশুরা আজ

তারুণ্যের ব্যর্থতায় লজ্জার হার

খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিচার চলবে

মানবাধিকার ও নির্বাচনের পরিবেশ নিয়ে দুই সংস্থার উদ্বেগ

বাম জোটের কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আহত অর্ধশত

বিলে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি সাংবাদিক নেতাদের আহ্বান

১০ কার্যদিবসের সংসদ অধিবেশনে ১৮টি বিল পাস

এখনো জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ

জনগণের বিরুদ্ধে নয়, কল্যাণে আইন করতে হবে

ইতিহাস বদলাতে চায় বাংলাদেশ

গুজব শনাক্তকারী সেল কাজ করবে অক্টোবর থেকে

মেলবোর্নে সন্ত্রাসের অভিযোগ স্বীকার করলো বাংলাদেশের সোমা