কোন পথে এভ্রিল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার
জান্নাতুল নাঈম এভ্রিল। গত বছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঘোষণার পরও তিনি বাদ পড়েন। তার বিরুদ্ধে অভিযোগ ছিল বিবাহিত হয়েও তিনি এ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন, যেটা নিয়মের পরিপন্থি। তবে বিষয়টি পরে প্রকাশ পায়। যার কারণে এভ্রিলকে বাদ দেয়া হয়। পরে এভ্রিল জানান, তিনি বাল্যবিবাহের শিকার হয়েছিলেন। তার অমতে তাকে বিয়ে দেয়া হয়েছিল। বিষয়টি নিয়ে মিডিয়ায় ব্যাপক আলোচনা শুরু হয়।
কেউ এভ্রিলের এমন কাজকে অন্যায় ও প্রতারণা বলে অভিহিত করেন। আবার অনেকে বাল্যবিবাহের শিকার একটি মেয়ের সঙ্গে এমন করা উচিত হয়নি বলে মত প্রকাশ করেন। তবে সে যা-ই হোক, এরপর থেকে ঘুরে দাঁড়ানোর জন্য নিজেকে বেশ ভালোভাবে প্রস্তুত করেন এভ্রিল। বাল্যবিবাহ রোধেও কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যান। যার ফলস্বরূপ দু-তিনটি নাটকেও অভিনয় করেন তিনি। পাশাপাশি আসিফ আকবরের ‘কসম’ শিরোনামের একটি গানে মডেল হিসেবে কাজ করেন। তবে এর কোনোটিতেই ততটা প্রশংসা কুড়াননি এভ্রিল, যতটা আশা করা হয়েছিল। এদিকে কদিন আগেই শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে তিনি বড় পর্দায় আসছেন এমন ঘোষণা আসে। বিষয়টি বেশ ফলাও করে প্রচারও করা হয়। তখন এভ্রিল বলেন, একটি ছবির মিটিংয়ে বসেছিলাম। ছবিটিতে কাজ করার জন্য আমি চূড়ান্তও হয়েছি। তবে এখনই এ বিষয়ে কিছু বলা যাবে না বলে শর্ত দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। কারণ, ১৫ই আগস্টের পর এ বিষয়ে বিস্তারিত জানাবেন তারা। তবে এ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এ বিষয়ে এভ্রিলও কোনো কথা বলছেন না।
তাছাড়া এভ্রিলের হাতে উল্লেখ যোগ্য কোনো কাজও তেমন নেই। যে কাজ গুলো করেছেন সে গুলোও গড়পড়তা ও গতা-নুগতিক। সব মিলিয়ে তাহলে কোন পথে হাঁটছেন এভ্রিল? এমন প্রশ্ন অনেকেরই। কারণ মিস ওয়ার্ল্ড প্রতি-যোগিতায় বাদ পড়লেও গ্ল্যামারাস এভ্রিলকে নিয়ে প্রত্যাশ ছিল বেশ। কিন্তু সেই প্রত্যাশা পূরণ হওয়ার মতো এখনো তেমন কিছু দেখাতে পারেননি তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এফআর টাওয়ার নির্মাণে দুর্নীতি ২৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

রাসেলকে মাসে দিতে হবে ৫ লাখ, জানাতে হবে আদালতকে

‘স্কুলের ভিতরে নেশায় বাধা দেয়ায় শিক্ষককে মারপিট’

ফেনীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন, চারজনের ১৪ বছর কারাদণ্ড

প্রথমবারের মতো সফল লিভার প্রতিস্থাপন বিএসএমএমইউতে

৩১ ইটভাটা মালিকের বিরুদ্ধে তদন্ত চলছে, হাইকোর্টকে পুলিশ

বেরোবির প্রশাসনিক ভবনে তালা

নির্যাতক মাদ্রাসা শিক্ষককে বাঁচাতে মরিয়া প্রভাবশালী মহল

লোকসভার সদস্য হিসেবে শপথ নিলেন নুসরাত ও মিমি

নড়বড়ে ও পুরনো সেতু দ্রুত মেরামতের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত

কমিটি নিয়ে কালীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১৫

মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে এলাকাবাসীর দুর্ভোগ

যুক্তরাষ্ট্রের সঙ্গে কূটনীতির পথ স্থায়ীভাবে বন্ধ হয়ে গেছে: ইরান

‘কাউন্সিল হতে দেবে না ছাত্রদলের বিলুপ্ত কমিটি’

গ্রামবাসীর ওপর হামলার অভিযোগে ভারতে এক কর্নেল ও ৪০ সেনা সদস্যের বিরুদ্ধে মামলা