‘এতে বিবাহিত জীবনের নানা বিষয় দর্শক দেখবে’

বিনোদন

এন আই বুলবুল | ১১ আগস্ট ২০১৮, শনিবার
তিন বছর পর আবারো ইমরানের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। আমাদের আগের কাজগুলো দর্শক দারুণভাবে গ্রহণ করেছেন। এবারের মিউজিক ভিডিওটিও সবার ভালো লাগবে প্রত্যাশা করছি- এভাবেই নিজের পারফরম করা নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে বললেন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের ‘আমার এ মন’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে এই মডেল কন্যাকে। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।
এটির শুটিং হয়েছে সমুদ্রপৃষ্ঠ থেকে অনেক উপরে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখে। বলিউডের সুপার-ডুপার হিট কয়েকটি ছবির শুটিং হয়েছে সেখানে। লাদাখে কাজের অভিজ্ঞতা কেমন জানতে চাইলে তানজিন তিশা বলেন, সেখানে দুদিন শুটিং করেছি। এরমধ্যে একদিন আমি অসুস্থ হয়ে যাই। কারণ সেখানে অক্সিজেনের সমস্যা রয়েছে। এর আগে কখনো আমার এমন হয়নি। তবু এই প্রতিকূলতার মধ্যে কাজ করেছি ভালো কিছু করার আশায়। আন্তর্জাতিক মানের একটি কাজ হয়েছে বলতে পারি। ইমরানের সঙ্গে তিন বছর পর আবার কাজ করে বেশ ভালো লাগছে। এর আগে ইমরানের জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’ ও ‘শেষ সূচনা’র মিউজিক ভিডিওতে তার
সঙ্গে মডেল হন তানজিন তিশা। লাদাখ থেকে ফিরে বৃহস্পতিবার এই অভিনেত্রী একদিন ছুটি কাটান। কোনো শুটিংয়ে অংশ নেননি। তার ভাষ্য, লাদাখ থেকে ফিরে মনে হলো আমার একটু বিশ্রামের প্রয়োজন। সেই কারণে একদিন কোনো শুটিং করিনি। তবে গতকাল থেকে আবার ঈদের নাটকের শুটিং শুরু করছি। বান্নাহর একটি নাটকের কাজ করছি। এবার ঈদে কতগুলো নাটকে দেখা যাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনো নিশ্চিত করে বলতে পারছি না কতগুলো নাটকে দেখা যাবে। তবে এর অর্থ এই নয়, অনেকগুলো নাটকে কাজ করছি। সত্যি বলতে রোজার ঈদের পর কোরবানি ঈদের জন্য সময় কম পাওয়া যায়। সেই কারণে ব্যস্ততা একটু বেশি থাকে। আসছে ২১শে আগস্ট পর্যন্ত ঈদের নাটকের শুটিং করবো। ঈদের জন্য শেষ করা নাটকগুলোর মধ্যে ‘বেডসিন’ শিরোনামের একটি নাটক নিয়ে তিশা বেশ আশাবাদী বলে জানান। তিনি বলেন, ঈদের জন্য যে কাজগুলো করছি তার মধ্যে এবার ‘বেডসিন’ অন্যতম একটি নাটক হবে। এটির নাম শুনলে একটু অন্য রকম মনে হতে পারে। কিন্তু গল্প সম্পূর্ণ ব্যতিক্রম। এতে বিবাহিত জীবনের নানা বিষয় দর্শক দেখবে। নাটকটিতে আমার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ। এটি নির্মাণ করছেন বান্নাহ। একক নাটক ও টেলিছবির বাইরে এই গ্ল্যামারকন্যা একটি ধারাবাহিকে অভিনয় করছেন। জাকারিয়া সৌখিনের ‘তোমার গল্পে আমি’ শিরোনামের ধারাবাহিকে তাকে দেখা যাবে।
হঠাৎ ধারাবাহিকে কেন? এই প্রশ্নের উত্তরে তিনি  বলেন, আমি সাধারাণত ধারাবাহিকে অভিনয় করি না। কিন্তু এটির গল্প একটু ভিন্ন বলে অভিনয় করছি। দুই বোনের গল্প নিয়ে নাটকটি নির্মাণ হচ্ছে। এই নাটকে আমার বোনের চরিত্রে থাকছেন মম আপু। প্রথমবারের মতো তার সঙ্গে একই নাটকে কাজ করছি। এই সময়ের নাটকগুলোতে তিশাকে ব্যতিক্রম ভাবে দেখা যায়। বিশেষ করে বিভিন্ন নতুন নতুন চরিত্র নিয়ে দর্শকের সামনে আসছেন তিনি। তিশা এই সময়ে অভিনয়ে বেশ মনোযোগী বলেও অনেকে মন্তব্য করেন। এ নিয়ে তার অভিমত কি জানতে চাইলে বলেন, আমি এখন ক্যারিয়ার নিয়ে অনেক বেশি সিরিয়াস। যখন যেটি করি সেটি ভালোভাবেই করি। ক্যারিয়ারে শুরুতে না বুঝে অনেক কাজ করেছি। এখন আর সেই পথে হাঁটতে চাই না। নতুন কোনো ভুলে যেতে চাই না। এখন শুধু নিজের এবং দর্শকের জন্য কাজ করতে চাই।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গুজব সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্রলীগকে সরব হওয়ার আহ্বান ড. হাছান মাহমুদের

‘এ দেশের মাটি স্বৈরাচারের নয়’

চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ: বিচারের দাবিতে বিক্ষোভে এলাকাবাসী

এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের দল ঘোষণা

কোটা সংস্কারের দাবিতে ফের আল্টিমেটাম আন্দোলনকারীদের

আলোকচিত্রী শহিদুলের জামিন শুনানি ১১ সেপ্টেম্বর

নির্দোষ বেন স্টোকস

‘সড়ক-মহাসড়কের উন্নয়ন কাজ দ্রুতগতিতে চলছে’

ঢাকার ঝুঁকিপূর্ণ ভবনের তালিকা চেয়েছে হাইকোর্ট

ত্রাণমন্ত্রী মায়ার আপিলের রায় ৭ অক্টোবর

আরো এক মামলায় খালেদা জিয়ার ৬ মাসের জামিন

দেশে তামাকের ব্যবহার কমেছে ৮ শতাংশ

মোদির বিয়ের ঘটকালিতে ট্রাম্প

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন বানচালের চক্রান্ত করছে

রাইফার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রুল

ফেসবুক মনিটরিংয়ে আলাদা সেল: তারানা হালিম