এখনও সন্ধান মেলেনি আদাবরের যুবদল নেতা হুমায়ুনের: রিজভী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
২৯শে জুন বাসার সামনে থেকে কয়েকজন অজ্ঞাত লোক মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়ার পর এখন পর্যন্ত ঢাকা মহানগর উত্তর আদাবর থানার ৩০নং ওয়ার্ড যুবদল সভাপতি হুমায়ুন কবির সন্ধান মেলেনি বলে অভিযোগ করেছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব গতকাল বিকালে এক সংবাদ ব্রিফিংয়ে এ অভিযোগ করেন। তিনি বলেন, গত ২৯শে জুন বাসার সামনের দোকানে মশার কয়েল কিনতে গেলে কয়েকজন অজ্ঞাত লোক তাকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। এখনও পর্যন্ত সে নিখোঁজ। পরিবারের পক্ষ থেকে বারবার আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করলেও তারা হুমায়ুন কবিরকে গ্রেপ্তারের বিষয়টি অস্বীকার করে। তবে এটি নিশ্চিত যে, আইনশৃঙ্খলা বাহিনীরই কোন টিম তাকে তুলে নিয়ে গেছে।
রিজভী বলেন, এই ঘটনা বর্তমান সরকারের দেশকে বিরোধী দলশূন্য করার কর্মসূচির অংশ। বাংলাদেশ এক ভয়াবহ আতঙ্কের দ্বীপে পরিণত হয়েছে। হাড়হিম করা এক ভয়াল আতঙ্ক সাধারণ মানুষকে সারাক্ষণ তাড়া করে ফিরছে।
বর্তমান ভোটারবিহীন সরকারবিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন ও অদৃশ্য করে দেয়ার অমানবিক ও নিষ্ঠুর খেলায় নিজেদের ব্যাপৃত রেখেছে। বাংলাদেশ এখন দুঃস্বপ্নের দেশ। রিজভী বলেন, কয়েকদিন আগে ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসাহাক সরকারকে রাতের অন্ধকারে উঠিয়ে নিয়ে গিয়ে তার অবস্থান সম্পর্কে কিছুই জানায়নি আইনশৃঙ্খলা বাহিনী। পরিবারের সকলকে চরম উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে ঠেলে দিয়ে দু’দিন পরে তাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়। তিনি বলেন, দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচি ও বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক খান মতিউর রহমান, লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি অবিলম্বে গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতের সংসদে বিরোধীদের অনাস্থা প্রস্তাব খারিজ

সার্ক ছিল জাতির জনকের স্বপ্ন

লিখলেই নাম্বার দিতে হবে এ প্রবণতা থেকে বের হওয়ার সুফল

লোকসভায় মোদিকে রাহুলের আলিঙ্গন

লড়াইয়ে প্রস্তুত বুলবুল, আত্মবিশ্বাসী আওয়ামী লীগ

অবিরাম গণসংযোগ আরিফ-কামরানের

ভোটের আমেজ সর্বত্র, সবার মুখে ‘যদি’

ভিআইপি সড়কে খানাখন্দ

জোয়ার আওয়ামী লীগের পক্ষে

বাংলাদেশের নির্বাচনে ‘ন্যূনতম গণতান্ত্রিক মানদণ্ড’ অনুসরণ দেখতে চায় জার্মানি

আওয়ামী লীগ-বিএনপির সমদূরত্বে থেকে ঐক্য

ক্ষমতার ভারসাম্যের ভিত্তিতে ঐক্য চাই

২১শতাংশ কোটা বহালের দাবি

রাইফার মৃত্যু:অবশেষে মামলা রেকর্ড করলো পুলিশ

ভারতের সংসদে রাহুলের চোখ মারা নিয়ে ক্ষোভ

সব চীনা পণ্যের ওপর শুল্ক আরোপের হুমকি ট্রাম্পের