শরৎচন্দ্রের নায়িকারা এবার একই ফ্রেমে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
বাংলা সাহিত্যের আকাশে উজ্জ্বলতম জ্যোতিষ্ক বলা হয় কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়কে। অচলা, রাজলক্ষ্মী, পার্বতী ও বড়দিদি- এসব কালজয়ী চরিত্রের সৃষ্টি আজও পাঠকের মনে দাগ কেটে আছে। তাদের দেখা গেছে শরৎচন্দ্রের ভিন্ন ভিন্ন লেখায়। কয়েকদিন আগে এফডিসির ফ্লোরে একই ফ্রেমে দেখা গেল এই চার চরিত্রকে। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি নতুন ছবিতে এই চার চরিত্রকে দেখতে পাবেন দর্শকরা। শরৎচন্দ্রের এই নায়িকারা এবার একই ফ্রেমে কাজ করছেন।
ছবিটি পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ। তিনি জানান, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের সৃষ্টি আলোচিত চরিত্রদের জীবন ও চেতনা নিয়ে নির্মিত হচ্ছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের নতুন এই ছবি। আর এখানে এক ফ্রেমে চার চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে পপি, তমা মির্জা, মৌসুমী হামিদ ও প্রকৃতি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় এ ছবিতে অভিনয় করছেন গাজী রাকায়েত। আরো আছেন ফেরদৌস, আনিসুর রহমান মিলন, নিরবসহ অনেকে।

 চিত্রনায়িকা পপি বলেন, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা সাহিত্য আমার ভীষণ প্রিয়। তার চরিত্রগুলো নিয়েও কাজ হয়েছে অনেক। এ ছবির কাহিনীতে এমন কিছু জনপ্রিয় চরিত্রের সংমিশ্রন থাকছে ভিন্ন আঙ্গিকে। এ ছবিতে পার্বতী চরিত্রে অভিনয় করছি আমি। ছবির গল্প বলার ধরন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার বিপরীতে ফেরদৌস কাজ করছেন। ঠিকভাবে কাজটি শেষ হলে ছবিটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। বাকি কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানা যায়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সক্ষম

চবিতে শিক্ষক-শিক্ষার্থীদের মানবন্ধনেও ছাত্রলীগের হামলা!

রিমান্ডে আসাদ পংপং

ছোট বড় সকল নির্বাচনে স্বচ্ছতা দেখতে চায় ইইউ

ঢাকায় সর্বোচ্চ গরম

দেশের বাইরে পাসের হার ৯২ দশমিক ২৮ শতাংশ

জাবিতে ১৯ বিভাগের ক্লাস-পরীক্ষা বর্জন করে মানববন্ধন

আবারও বড় ঋণ কেলেঙ্কারিতে জনতা ব্যাংক

বিবি’র ওপর ‘আস্থা’ রাখুন!

হুমায়ূন আহমেদের শেষের দিনগুলো

দিনাজপুরে ছেলেরা পিছিয়ে

আরিফকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সেলিম

যশোর বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক বললেন বিপর্যয় নয়, কম পাস

ফল পুনঃনিরীক্ষার আবেদন ২০ থেকে ২৬ জুলাই

গতানুগতিক পড়ালেখায় ভাল ফল সম্ভব নয়

পাকিস্তানের নির্বাচনে দৃষ্টি সেনাবাহিনীর!