শরৎচন্দ্রের নায়িকারা এবার একই ফ্রেমে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
বাংলা সাহিত্যের আকাশে উজ্জ্বলতম জ্যোতিষ্ক বলা হয় কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়কে। অচলা, রাজলক্ষ্মী, পার্বতী ও বড়দিদি- এসব কালজয়ী চরিত্রের সৃষ্টি আজও পাঠকের মনে দাগ কেটে আছে। তাদের দেখা গেছে শরৎচন্দ্রের ভিন্ন ভিন্ন লেখায়। কয়েকদিন আগে এফডিসির ফ্লোরে একই ফ্রেমে দেখা গেল এই চার চরিত্রকে। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি নতুন ছবিতে এই চার চরিত্রকে দেখতে পাবেন দর্শকরা। শরৎচন্দ্রের এই নায়িকারা এবার একই ফ্রেমে কাজ করছেন। ছবিটি পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ। তিনি জানান, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের সৃষ্টি আলোচিত চরিত্রদের জীবন ও চেতনা নিয়ে নির্মিত হচ্ছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের নতুন এই ছবি।
আর এখানে এক ফ্রেমে চার চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে পপি, তমা মির্জা, মৌসুমী হামিদ ও প্রকৃতি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় এ ছবিতে অভিনয় করছেন গাজী রাকায়েত। আরো আছেন ফেরদৌস, আনিসুর রহমান মিলন, নিরবসহ অনেকে।

 চিত্রনায়িকা পপি বলেন, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা সাহিত্য আমার ভীষণ প্রিয়। তার চরিত্রগুলো নিয়েও কাজ হয়েছে অনেক। এ ছবির কাহিনীতে এমন কিছু জনপ্রিয় চরিত্রের সংমিশ্রন থাকছে ভিন্ন আঙ্গিকে। এ ছবিতে পার্বতী চরিত্রে অভিনয় করছি আমি। ছবির গল্প বলার ধরন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার বিপরীতে ফেরদৌস কাজ করছেন। ঠিকভাবে কাজটি শেষ হলে ছবিটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। বাকি কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানা যায়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘অনুগত কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়’

মিরপুরে ফ্যাক্টরিতে আগুন

সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কারওয়ান বাজারে আগুন

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

ঝিনাইদহে জঙ্গি অভিযান, নব্য জেএমবির সদস্য আটক

‘অস্তিত্ব সংকটে আছি আমরা’

পাবনায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

ট্রাক্টরের চাপায় ছাত্রলীগ নেতা নিহত

সারাদেশে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

ঈদে মিলাদুন্নবীর অনুষ্ঠানে বোমা হামলা, নিহত ৪৩

গণভবনে এরশাদ-বি. চৌধুরী

৬৪ জেলায় মেনটর নিয়োগ পরে বাতিল

প্রার্থী তালিকায় বড় পরিবর্তনের সম্ভাবনা কম

আমাদের নির্বাচনের দিনটি চুরি-ডাকাতির দিন হয়ে গেছে

সচিব, ডিএমপি কমিশনারের বিরুদ্ধে ব্যবস্থা দাবি