আবহাওয়া সুবিধার বলে মনে হচ্ছে না: হাসান সরকার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০১৮, রোববার, ৪:৪৪
প্রচারের শেষ দিনে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটের পরিবেশ নিয়ে পুনরায় শঙ্কার কথা জানিয়েছেন বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার। রোববার সকালে টঙ্গী এলাকার দলের প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, শেষ মুহূর্তের আবহাওয়া সুবিধার মনে হচ্ছে না। এ কথার ব্যাখ্যায় এ প্রার্থী বলেন, অত্যন্ত বিশ্বস্ত মাধ্যমে আমি অবহিত হয়েছি, খুলনা রেঞ্জের পুলিশদেরকে গাজীপুরে সিটি করপোরেশন নির্বাচনের দায়িত্বের জন্য আনা হয়েছে। খুলনায় যে কৌশলে নির্বাচন করা হয়েছে, এখানেও সেভাবে নির্বাচন সম্পন্ন করতে চায়। হাসান সরকার দুটি জাতীয় দৈনিকের ছবি দেখিয়ে বলেন, আওয়ামী লীগের প্রার্থী পুলিশের গাড়িতে ঘুরে প্রচারণা চালাচ্ছে।
হাসান সরকার আরও বলেন, আমাদের অনেক লোক গ্রেপ্তার করা হচ্ছে, কাউকে নরসিংদী, কাউকে ঢাকা, কাউকে নারায়ণগঞ্জ পাঠানো হচ্ছে। অনেকের এখনো পর্যন্ত কোন হদিসই পাই নাই। তারপরও আমি নির্বাচনে আছি এবং থাকবো। গাজীপুরে ‘গুরুত্বপূর্ণ’ এই নির্বাচনে তিনি শেষ মুক্তিযোদ্ধা’ হতে পারেন মন্তব্য করে ৭০ বছর বয়সী হাসান সরকার বলেন, দেশে ও সমাজে বেঁচে থাকা যায় দুইভাবে।
একটি হল সুনামের সাথে, আরেকটি ঘৃণার সাথে। আমি দীর্ঘদিনের রাজনৈতিক কর্মী। একজন মুক্তিযোদ্ধা হিসাবে আমি আহ্বান জানাই, আমরা যেন গর্বিত হয়ে রাজনৈতিক কর্মী হিসাবে বেঁচে থাকতে পারি।
বিএনপির মেয়র প্রার্থী ভোটারদের আহ্বান জানিয়ে বলেন- আপনারা ভোট কেন্দ্রে আসবেন, ভোট দেবেন। স্বাধীনতা যুদ্ধের জন্য যখন যাই, তখন আমরা জানতাম না বেঁচে থাকব কি-না। জীবনের শেষ সময়ের নির্বাচনে আমি একটা সুযোগ চাই।
হাসান সরকার নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দেশনেত্রী জেলে আছেন। তাকে মুক্ত করা এবং সাধারণ মানুষের জন্য কাজ করবেন। যত ঝড়-বৃষ্টি-বাধা আসুক না কেন, আপনারা ভোটকেন্দ্রে আসুন। মহৎ উদ্দেশ্য সাধন করতে হলে ত্যাগ স্বীকার করতে হয়। গাজীপুরবাসী ও বিএনপির নেতাকর্মীরা সেই ত্যাগ করবে বলে আমি আশাবাদী।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন

সৌদি ক্রাউন প্রিন্সের পাকিস্তান সফর বিলম্বিত

সি জিনপিংয়ের বৈশ্বিক স্বপ্নে বাধা

ইয়াবা ও অস্ত্র জমা দিয়ে ১০২ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

নাটোরে অগ্নিকান্ডে সর্বশান্ত দিনমজুর

রূপপুর প্রকল্পে বিদ্যুৎস্পৃষ্টে রাশিয়ান নাগরিকের মৃত্যু

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় দুই নৃত্যশিল্পী নিহত

‘মিয়ানমার বাংলাদেশের সার্বভৌমত্বের ওপরে আঘাত করেছে’

কবি আল মাহমুদের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ভোট শুরুর ৫ ঘন্টা আগে নির্বাচন পিছানো হলো নাইজেরিয়ায়

জামায়াত থেকে আমাকে বহিস্কার করা হয়েছে

শিকাগোয় অস্ত্রধারীর গুলিতে নিহত ৫

এ কী বললেন মিয়ানমারের সেনাপ্রধান!

কেউ কি আরেকটি সোনালী কাবিন লিখতে পেরেছে?

আমিন ধ্বনিতে মুখরিত তুরাগ পাড়, শেষ হলো প্রথম পর্বের ইজতেমা

আইএসে যোগ দেয়া বাংলাদেশী বংশোদ্ভূত দুই নারীর ভিন্ন কাহিনী