শ্রীমঙ্গলে চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু

বাংলারজমিন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি | ২৪ জুন ২০১৮, রোববার
শ্রীমঙ্গলে চিকিৎসকের অবহেলায় এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক তিনটার দিকে ওই রোগীর মৃত্যু হয় বলে নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন। এদিকে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় একাট্টা হয়ে ক্ষোভে-বিক্ষোভে ফুঁসে উঠেছেন স্থানীয় চা শ্রমিকরা। ওই চিকিৎসককে অপসারণের জন্য দাবি তুলেছেন তারা। জানা যায়, উপজেলার কালীঘাট ইউনিয়নের কালীঘাট চা বাগানের ৪নং শ্রমিক লাইনের বাসিন্দা অসুস্থ চা শ্রমিক রবি নাগ ওরফে মোমিন (২৪)কে শুক্রবার বিকাল ৪ টার দিকে কালীঘাট হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। রাতে তার অবস্থার অবনতি হয়। এ সময় বারবার যোগাযোগ করা হলেও কর্তব্যরত কোন চিকিৎসকই হাসপাতালে আসেননি। পরে বিনা চিকিৎসায় মোমিনের মৃত্যু হয় বলে নিহতের স্বজনরা অভিযোগ করেন।
কালীঘাট হাসপাতালের ড্রেসার সুরেশ বুনার্জী বলেন, রাতের বেলা রোগীর অবস্থা খারাপ দেখে আমি ম্যাডামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেছি। তখন তিনি আসতে পারবেন না বলে রোগীকে বালিশিরা মেডিকেল (বিএম) হাসপাতালে প্রেরণের জন্য নির্দেশ দেন। কালীঘাট চা বাগানের ব্যবসায়ী শান্ত তাঁতী বলেন, ডাক্তার না আসার কারণে আমরা রোগীকে নিয়ে বালিশিরা মেডিকেলে নিয়ে যাই। সেখানকার ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
কালীঘাট হাসপাতাল থেকে মাত্র ১০০ গজের দূরত্বে অবস্থিত বালিশিরা মেডিকেল হাসপাতালের কো-অর্ডিনেটর ডা. মারুফ আলম জানান, আমাদের হাসপাতালে আসার আগেই রোগীর মৃত্যু হয়েছে।
ঘটনার পর শনিবার সকালে বালিশিরা ভ্যালির এসিস্ট্যান্ট ম্যানেজার মঈনুদ্দিন হাসান নিহতের বাড়ি পরিদর্শন করলেও সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি তিনি। এদিকে লাখাই চা বাগানের এসিস্ট্যান্ট ম্যানেজার মো. জার্জিস হোসেন বলেন, বাগান কর্তৃপক্ষ থেকে ঘটনার আলামত সংগ্রহ করা হচ্ছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন

সৌদি ক্রাউন প্রিন্সের পাকিস্তান সফর বিলম্বিত

সি জিনপিংয়ের বৈশ্বিক স্বপ্নে বাধা

ইয়াবা ও অস্ত্র জমা দিয়ে ১০২ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

নাটোরে অগ্নিকান্ডে সর্বশান্ত দিনমজুর

রূপপুর প্রকল্পে বিদ্যুৎস্পৃষ্টে রাশিয়ান নাগরিকের মৃত্যু

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় দুই নৃত্যশিল্পী নিহত

‘মিয়ানমার বাংলাদেশের সার্বভৌমত্বের ওপরে আঘাত করেছে’

কবি আল মাহমুদের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ভোট শুরুর ৫ ঘন্টা আগে নির্বাচন পিছানো হলো নাইজেরিয়ায়

জামায়াত থেকে আমাকে বহিস্কার করা হয়েছে

শিকাগোয় অস্ত্রধারীর গুলিতে নিহত ৫

এ কী বললেন মিয়ানমারের সেনাপ্রধান!

কেউ কি আরেকটি সোনালী কাবিন লিখতে পেরেছে?

আমিন ধ্বনিতে মুখরিত তুরাগ পাড়, শেষ হলো প্রথম পর্বের ইজতেমা

আইএসে যোগ দেয়া বাংলাদেশী বংশোদ্ভূত দুই নারীর ভিন্ন কাহিনী