ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে নিহত ২

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ২২ জুন ২০১৮, শুক্রবার, ১০:২০ | সর্বশেষ আপডেট: ৭:২৯
ময়মনসিংহের ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন স্বপন (৩০) ও আলী হোসেন (৩৮)। তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে পুলিশের দাবি। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত মাদকবিরোধী অভিযান চলাকালে ‘বন্দুকযুদ্ধে’ তাদের মৃত্যু হয়।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৪টার দিকে ত্রিশালে অভিযান চালানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক বিক্রেতা স্বপন গুলিবিদ্ধ হন।
পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে তিনটি রামদা ও ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।
এদিকে রাত পৌনে ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক বিক্রেতা আলী হোসেন (৩৮) গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আলী হোসেন তারাকান্দার কাকনী ইউনিয়নের পানিহরি গ্রামের মৃত শাহেদ  আলীর পুত্র। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মাদক বিক্রেতা আলী হোসেনের বিরুদ্ধে মাদকসহ ২০টি মামলা রয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘নওয়াজের কিডনি পুরোপুরি বিকল হওয়ার পথে’

ই-গভর্নমেন্ট র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের অগ্রগতি

কানাডায় অস্ত্রধারীর গুলিতে নিহত ১, গুলিবিদ্ধ ১৪

এক জঙ্গির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

৩০ জুলাই আপডেট এনআরসি প্রকাশ, রাজনাথ সিং যা বললেন

বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎকেন্দ্র বন্ধ

মাশরাফির ধারালো আক্রমণ, ৪৮ রানের ব্যবধানে কুপোকাত ওয়েস্ট ইন্ডিজ

‘নিজেকে আমি বন্দী রাখতে চাই না’

সিলেটের ভোটে ৫ ইস্যু

রাজশাহীতে ক্রমশ ঘোলাটে হচ্ছে পরিবেশ

শিক্ষা প্রতিষ্ঠানের গ্রন্থাগারে হচ্ছে বঙ্গবন্ধু কর্নার

কুষ্টিয়ায় মাহমুদুর রহমানের ওপর ছাত্রলীগের হামলা

আইএসআই আমাকে প্রধান বিচারপতি বানাতে চেয়েছিল

সুষ্ঠু নির্বাচন নিয়ে সরোয়ারের শঙ্কা

ঢাবিতে সমাবেশ ছাত্রলীগের মারধর

আইটিইউ নির্বাচনে জয় চায় বাংলাদেশ