আলাপন

‘সেটা আসলে এখনই বলতে পারছি না’

বিনোদন

ফয়সাল রাব্বিকীন | ২০ জুন ২০১৮, বুধবার
ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর  থেকেই গানে ব্যস্ত সময় পার করছেন সানিয়া সুলতানা লিজা। গানের প্রায় প্রতিটি ক্ষেত্রেই সরব এ শিল্পী। অডিওর পাশাপাশি চমকে ভরা  বেশ কিছু মিউজিক ভিডিওতেও লিজার পারফরমেন্স এরইমধ্যে প্রশংসিত হয়েছে। আর দেশ-বিদেশের স্টেজ শোতেও তাকে ব্যাপক ব্যস্ত সময় পার করতে হচ্ছে। ঈদের আগেই তিনি সিঙ্গাপুরে শো করে এসেছেন। আর ঈদ পার করেছেন গানে ব্যস্ত থেকেই। সব মিলিয়ে কি খবর? ঈদ কেমন কেটেছে? লিজা বলেন, খুব ভালো আছি। ঈদও খুব ভালো কেটেছে।
বলতে গেলে ঈদ কেটেছে গানে গানেই।
আর ঈদের পরদিন শো করেছি নিজের শহর ময়মনসিংহে। খুব ভালো শো হয়েছে। ঈদে এশিয়ান টিভিতে লাইভে ছিলাম। এর বাইরে এবারের ঈদ উপলক্ষে অনেকগুলো অনুষ্ঠানে অংশ নিয়েছি। আর ঈদের আগের দিন সিঙ্গাপুর  থেকে শো করে ফিরেছি। এই শোটিও খুব ভালো হয়েছে। আসলে পুরোপুরি গানে গানেই ঈদটি  কেটেছে বলা চলে।  শো-এর ব্যস্ততা এখন  কেমন? শো করতে  কেমন লাগছে? লিজা বলেন, রমজান মাস জুড়েতো শো হয়নি তেমন। সেই সময়টায় ঈদের অনুষ্ঠানের শুটিং করেছি। বিভিন্ন গানে কন্ঠ দিয়েছি। এখন আবার কিছু কিছু শো হচ্ছে। তবে আগের তুলনায় কম। কারণ এখন বর্ষা মৌসুম চলছে। তাই শো-এর আয়োজনও কম হচ্ছে। নতুন গানের কি খবর? লিজা বলেন, ক’দিন আগেই আমার ‘আসমানি’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ভালো সাড়া পেয়েছি এ গান থেকে। এর বাইরে নতুন বেশ কিছু গানের পরিকল্পনা রয়েছে।  সেগুলোও নির্দিষ্ট সময় পর পর ভিডিও আকারে প্রকাশ করবো। কারণ ভিডিও ছাড়া এখন গান সেভাবে বের হয়ে আসছে না। আশা করছি যে গানগুলোর পরিকল্পনা করছি সেগুলো ভালো লাগবে সবার। আর সিনেমার গান কি করা হচ্ছে? লিজা বলেন,  সিনেমার গানও করছি। তবে বেছে বেছে। সর্বশেষ ‘গহিন বালুচর’ ছবিতে ইমন সাহার সুরে ‘তারে দেখি আমি রোদ্দুরে’ গানটি প্রকাশ হয়েছে। এ গানটির অনেক প্রশংসা পেয়েছি আমি। আরও কিছু ছবিতে গাওয়া হয়েছে। এগুলো সামনে হয়তো প্রকাশ হবে। এই সময়ে মিউজিক ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? লিজা বলেন, সব দিক বিবেচনা করলে অবস্থা এখন খুব ভালো নয়, আবার খারাপও নয়।  তবে এখন ডিজিটালি গান প্রকাশ হচ্ছে। যে কেউ নিজের কাছে স্বত্ব রেখে গান প্রকাশ করতে পারছে। আবার গান প্রকাশ ও শোনাও সহজ হয়ে  গেছে। শ্রোতারা গান ইউটিউবে সবচেয়ে  বেশি শুনছেন ও
দেখছেন। আমার মনে হয় এই ডিজিটালি গান প্রকাশে এখন আমরা অভ্যস্ত হচ্ছি। যখন পুরোপুরি অভ্যস্ত হয়ে যাবো তখন সুফলটা সবাই পাবো। এবার ভিন্ন প্রসঙ্গে আসি। বিয়ের কি খবর? লিজা হেসে বলেন, সেটা আসলে এখনই বলতে পারছি না। কারণ এটা সৃষ্টিকর্তার ওপর নির্ভর করছে। তবে বিয়ে সবাইকে জানিয়েই করবো।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাক্সবন্দি হবে বাকস্বাধীনতা

যেখানে কোটা সংস্কারের মিছিল সেখানেই ছাত্রলীগ

ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

তিন প্রকল্প উদ্বোধন করলেন হাসিনা-মোদি

খালেদার সঙ্গে দেখা করতে পারেননি আইনজীবীরা

জনগণ তাদের খুঁজে বের করে বিচার করবে

সোহেল গ্রেপ্তার

নির্বাচনের তফসিল স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন

নড়িয়ায় হাহাকার

যাচ্ছেন প্রধানমন্ত্রী, গুরুত্ব পাবে রোহিঙ্গা ইস্যু

নিশ্চিত জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে

সৈয়দ আশরাফ অসুস্থ, ছুটি মঞ্জুর

সড়কে বিশৃঙ্খলা কোনো উদ্যোগেই ফল মিলছে না

শহিদুল আলমের জামিন চেয়ে হাইকোর্টে আবেদন

‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

এমপিও নিয়ে নানামুখী প্রতারণা মন্ত্রণালয়ের সতর্কতা