পাকুন্দিয়ায় বিনামূল্যে ঢেউটিন ও চেক বিতরণ

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার
পাকুন্দিয়ায় গরিব, দুস্থ ও সামাজিক প্রতিষ্ঠানের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বিনামূল্যে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় প্রাঙণে এসব ঢেউটিন ও চেক বিতরণ করা হয়। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো.সোহ্‌রাব উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ঢেউটিন ও চেক বিতরণ করেন। এসময় পাকুন্দিয়া থানার ওসি মো.আজহারুল ইসলাম সরকার পিপিএম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অ.দা.) দিলীপ দে, উপ-সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম রকিব, পাটুয়াভাঙা ইউপি চেয়ারম্যান মো.শাহাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রেনু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সাহেরা আক্তার সাথী, সাধারণ সম্পাদক ললিতা আক্তার বীথি প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৩ জন নারী-পুরষ ও সামাজিক প্রতিষ্ঠানের প্রত্যেককে এক বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকার চেকসহ মোট ৭০ বান্ডিল ঢেউটিন ও ২ লাখ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
এদিকে পাকুন্দিয়ায় গরিব ও অসহায় ব্যক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহ্‌রাব উদ্দিনের ঐচ্ছিক তহবিল থেকে বুধবার দুপুরে এসব অর্থ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অ্যাডভোকেট মো.সোহ্‌রাব উদ্দিন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অর্থ বিতরণ করেন।
উপজেলার বিভিন্ন এলাকার ৫৪ জন গরিব ও অসহায়ের মধ্যে নগদ ৩ লাখ টাকা বিতরণ করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাক্সবন্দি হবে বাকস্বাধীনতা

যেখানে কোটা সংস্কারের মিছিল সেখানেই ছাত্রলীগ

ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

তিন প্রকল্প উদ্বোধন করলেন হাসিনা-মোদি

খালেদার সঙ্গে দেখা করতে পারেননি আইনজীবীরা

জনগণ তাদের খুঁজে বের করে বিচার করবে

সোহেল গ্রেপ্তার

নির্বাচনের তফসিল স্থগিত চেয়ে হাইকোর্টে আবেদন

নড়িয়ায় হাহাকার

যাচ্ছেন প্রধানমন্ত্রী, গুরুত্ব পাবে রোহিঙ্গা ইস্যু

নিশ্চিত জাতীয় পার্টি আবার ক্ষমতায় যাবে

সৈয়দ আশরাফ অসুস্থ, ছুটি মঞ্জুর

সড়কে বিশৃঙ্খলা কোনো উদ্যোগেই ফল মিলছে না

শহিদুল আলমের জামিন চেয়ে হাইকোর্টে আবেদন

‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

এমপিও নিয়ে নানামুখী প্রতারণা মন্ত্রণালয়ের সতর্কতা