মাধবদীতে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর মৃত্যু

বাংলারজমিন

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
মাধবদীতে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় নির্যাতনের শিকার হয়ে বন্যা (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূ গুরুতর অসুস্থাবস্থায় বাবার বাড়িতে যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান। সে আনন্দী মহল্লার ভাড়াটিয়া হরিপদ সূত্রধরের ছেলে গৌতম সূত্রধরের স্ত্রী, তারা দীর্ঘদিন ধরে মাধবদী পৌরসভার আনন্দীতে বাসাভাড়া নিয়ে থাকতো বলে জানান ভুক্তভোগীর পরিবার। প্রত্যক্ষদর্শীরা জানান, গত ১৪ই মে সোমবার বিকাল সাড়ে ৪ টায় মাধবদীতে সাবেক রেল সড়ক সংলগ্ন খনমর্দ্দি মোড়ে গৃহবধূ বন্যাকে অসুস্থ অবস্থায় দেখে তারা এগিয়ে আসেন। এ সময় তিনি পাইকারচরে তার বাবার বাড়ি যাচ্ছেন বলে জানান। একটু দূর এগিয়েই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
পরে মাধবদী থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মাধবদী থানার উপ-পরিদর্শক শাহ আলমকে জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। মৃত বন্যা পাইকারচর গ্রামের সুনীল সূত্রধর এর মেয়ে। গতকাল ১৫ই মে দুপুরে বন্যার পরিবারের অভিযোগ, স্বামীর পরকীয়ার ঘটনায় বন্যার সংসারে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছিল। এ নিয়ে তার স্বামী গৌতম তার উপর অমানুষিক নির্যাতন চালায়। এ ব্যপারে পাইকারচরের ইউপি চেয়ারম্যান আলহাজ আবুল হোসেন কয়েক দফা বিচার করলেও বদলায়নি গৌতম। সর্বশেষ ঘটনার আগের দু’দিনও তাদের মাঝে ঝগড়া হয়। গৌতমের নির্যাতনে অভিমান করে ২ দিন সে না খেয়ে থাকে।
পরে ঘটনার দিন ক্ষুধার্ত ও অসুস্থ অবস্থায় বাবার বাড়ি যাওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে বন্যার স্বামীর বাড়িতে এ ব্যাপারে জানতে গেলে কাউকে খুঁজে পাওয়া যায়নি। এ সময় গৌতমের মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফিলিস্তিনের পক্ষে কেন সোচ্চার শিখ তরুণরা?

সৌদিতে যৌন নির্যাতন: পালিয়ে বাঁচা বাংলাদেশি নারীদের মুখে নিপীড়নের বর্ণনা

ট্রাম্প প্রশাসনের রাডারে ঢাকার মার্কিন নীতি

খালেদার জামিন আবেদনের শুনানি শুরু

‘বন্দুকযুদ্ধ’ চলছেই

খুলনা ‘শান্তিপূর্ণ কারচুপির’ নির্বাচনের নতুন মডেল

ডিজিটাল নিরাপত্তা আইনের অসঙ্গতি দূর করার আশ্বাস

কাজ শুরুর আগেই ব্যয় বাড়লো পদ্মা রেল সংযোগ প্রকল্পের

নাজিব রাজাককে দীর্ঘ জিজ্ঞাসাবাদ

রাতারাতি সব কাজ করা সম্ভব নয়

প্রিয়াঙ্কা চোপড়াকে কাছে পেয়ে আপ্লুত রোহিঙ্গা কিশোরীরা

বিএনপিতে নানা চিন্তা

বিলবোর্ড সরানোর প্রতিবাদে বুলবুলের অবস্থান কর্মসূচি

‘ইলিয়াস আলীর বাসায় গভীর রাতে পুলিশ’

খুলনা ‘শান্তিপূর্ন কারচুপির’ নির্বাচনের নতুন মডেল, ইসি ব্যর্থ

ভারতের উদ্দেশে ‘তাজউদ্দীন’র যাত্রা শুরু