স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
ধামরাইয়ের আমতা ইউনিয়নের বাউখ- গ্রামে গণধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণির এক স্কুলছাত্রী। এসময় ধর্ষণের দৃশ্য ভিডিও চিত্র ধারণ করে রাখে ধর্ষকরা। পরে ঘটনা প্রকাশ করলে ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকিও দিয়েছে তারা। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার রাতেই জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার দিকে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় স্কুলছাত্রীটি। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা পাঁচ বখাটে তার মুখ বেঁধে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এরপর তাকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ধর্ষণের দৃশ্য তারা মোবাইল ফোনে ভিডিও করে রাখে।
একপর্যায়ে স্কুলছাত্রীটি জ্ঞান হারালে অবস্থা বেগতিক বুঝতে পেরে বখাটেরা মেয়েটিকে ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় শাহিনুর ইসলাম (১৭), হাবিবুর রহমান হাবু (১৬) আব্দুল হালিম (৪০) জাহাঙ্গীর আলম (৩৫) ও দেলোয়ার হোসেনকে (৩৫) দৌড়ে পালিয়ে যেতে দেখে প্রত্যক্ষদর্শীদের সন্দেহ হলে তারা ওই পরিত্যক্ত বাড়িতে গিয়ে সংজ্ঞাহীন অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসার পর ওই স্কুলছাত্রীর সংজ্ঞা ফিরলে সে ঘটনার বর্ণনা করে।
স্কুলছাত্রীটি জানায়, ধর্ষকরা ধর্ষণের ঘটনা ভিডিওচিত্র ধারণ করে বলেছে ‘এ ঘটনা কাউকে জানালে এটা ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছে ধর্ষিতার পরিবার। এ ব্যাপারে ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, গণধর্ষণের ঘটনায় পাঁচ ধর্ষকের মধ্যে জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে গতকাল বুধবার ভোর রাতে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে ধামরাই থানায় ধর্ষিতার মা বাদি হয়ে গতকাল বিকেলে একটি মামলা দায়ের করেছে।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমানুল্লাহ কবীর আর নেই

ব্রেক্সিটে তেরেসার হার কী ঘটবে বিলেতে

কিলিংমিশনে অংশ নেয়া আসাদুল্লাহ গ্রেপ্তার

টিআইবি’র রিপোর্টের কড়া সমালোচনায় মন্ত্রীরা

ধর্ষিতার কান্না বললেন, আমি বিচার চাই

রাতের ‘আতঙ্ক’

কাভার্ডভ্যানের চাপায় একটি স্বপ্নের মৃত্যু

অনলাইনে বাড়ছে মানবজমিন-এর জনপ্রিয়তা

বিনিয়োগ শিল্পোদ্যোক্তা বাড়ানোই লক্ষ্য

টিআইবির প্রতিবেদন সিইসির প্রত্যাখ্যান

সীমান্ত দিয়ে ঢুকছে মাদক, অস্ত্র, জড়িত শতাধিক সিন্ডিকেট

শ্রমিক অসন্তোষে ১২ মামলায় গ্রেপ্তার ৪৪

যেভাবে তৈরি হবে আবেদনকারীর ফলাফল

হাসি ফিরলো শাহনাজের

কূটনীতিকদের মুখোমুখি হচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী

এমপিদের শপথের বৈধতা রিটের আদেশ আজ