স্কুলছাত্রীর ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছাড়ার হুমকি

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ১৭ মে ২০১৮, বৃহস্পতিবার
ধামরাইয়ের আমতা ইউনিয়নের বাউখ- গ্রামে গণধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণির এক স্কুলছাত্রী। এসময় ধর্ষণের দৃশ্য ভিডিও চিত্র ধারণ করে রাখে ধর্ষকরা। পরে ঘটনা প্রকাশ করলে ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকিও দিয়েছে তারা। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার রাতেই জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৫টার দিকে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায় স্কুলছাত্রীটি। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা পাঁচ বখাটে তার মুখ বেঁধে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়।
এরপর তাকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ধর্ষণের দৃশ্য তারা মোবাইল ফোনে ভিডিও করে রাখে। একপর্যায়ে স্কুলছাত্রীটি জ্ঞান হারালে অবস্থা বেগতিক বুঝতে পেরে বখাটেরা মেয়েটিকে ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় শাহিনুর ইসলাম (১৭), হাবিবুর রহমান হাবু (১৬) আব্দুল হালিম (৪০) জাহাঙ্গীর আলম (৩৫) ও দেলোয়ার হোসেনকে (৩৫) দৌড়ে পালিয়ে যেতে দেখে প্রত্যক্ষদর্শীদের সন্দেহ হলে তারা ওই পরিত্যক্ত বাড়িতে গিয়ে সংজ্ঞাহীন অবস্থায় স্কুলছাত্রীকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসার পর ওই স্কুলছাত্রীর সংজ্ঞা ফিরলে সে ঘটনার বর্ণনা করে।
স্কুলছাত্রীটি জানায়, ধর্ষকরা ধর্ষণের ঘটনা ভিডিওচিত্র ধারণ করে বলেছে ‘এ ঘটনা কাউকে জানালে এটা ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছে ধর্ষিতার পরিবার। এ ব্যাপারে ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, গণধর্ষণের ঘটনায় পাঁচ ধর্ষকের মধ্যে জাহাঙ্গীর আলম নামে এক ধর্ষককে গতকাল বুধবার ভোর রাতে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে ধামরাই থানায় ধর্ষিতার মা বাদি হয়ে গতকাল বিকেলে একটি মামলা দায়ের করেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ফিলিস্তিনের পক্ষে কেন সোচ্চার শিখ তরুণরা?

সৌদিতে যৌন নির্যাতন: পালিয়ে বাঁচা বাংলাদেশি নারীদের মুখে নিপীড়নের বর্ণনা

ট্রাম্প প্রশাসনের রাডারে ঢাকার মার্কিন নীতি

খালেদার জামিন আবেদনের শুনানি শুরু

‘বন্দুকযুদ্ধ’ চলছেই

খুলনা ‘শান্তিপূর্ণ কারচুপির’ নির্বাচনের নতুন মডেল

ডিজিটাল নিরাপত্তা আইনের অসঙ্গতি দূর করার আশ্বাস

কাজ শুরুর আগেই ব্যয় বাড়লো পদ্মা রেল সংযোগ প্রকল্পের

নাজিব রাজাককে দীর্ঘ জিজ্ঞাসাবাদ

রাতারাতি সব কাজ করা সম্ভব নয়

প্রিয়াঙ্কা চোপড়াকে কাছে পেয়ে আপ্লুত রোহিঙ্গা কিশোরীরা

বিএনপিতে নানা চিন্তা

বিলবোর্ড সরানোর প্রতিবাদে বুলবুলের অবস্থান কর্মসূচি

‘ইলিয়াস আলীর বাসায় গভীর রাতে পুলিশ’

খুলনা ‘শান্তিপূর্ন কারচুপির’ নির্বাচনের নতুন মডেল, ইসি ব্যর্থ

ভারতের উদ্দেশে ‘তাজউদ্দীন’র যাত্রা শুরু