বেরাইদে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, নিহত ১, আহত ৭

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ এপ্রিল ২০১৮, রোববার, ৮:৫৪
অভ্যন্তরীণ বিরোধের জেরে রাজধানীর বেরাইদে সংসদ সদস্য (এমপি) একেএম রহমত উল্লাহ’র সমর্থক ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। নিহতের নাম: কামরুজ্জামান দুখু (৪০)। তিনি ভাটারা থানার বেরাইদ ইউনিয়নের চেয়ারম্যান ও বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের চাচাতো ভাই। আহতরা হলেন- সানি (৩০), শরীফ (৩৫), কামাল (৩০), বাদল (৪০), নাজির হোসেন (৩৫), তাজ মোহাম্মদ (৩৪) ও একজন বিদেশি। তবে ওই আহত বিদেশির নাম জানা যায়নি। রোববার বিকালে বেরাইদের ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরির কাছে প্রধান সড়কে এ ঘটনা ঘটে। এলাকায় দীর্ঘদিন ধরে এম রহমতউল্লাহর ভাগ্নে ফারুক হোসেন এবং স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গির হোসেনের মধ্যে বিরোধ চলে আসছে। আগামী ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান পদে মনোনায়নকে কেন্দ্র করে এ বিরোধ আরও জোরালো হয়।
স্থানীয় এমপির পূত্র হেদায়েত উল্লাহ মনোনায়ন প্রত্যাশা করে এলাকায় বিভিন্ন পোস্টার ছাপিয়েছেন। এতে স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গির আলম তার প্রতি নাখোশ।
পুলিশ ও স্থানীয় সূত্র বলছে, এমপি রহমত উল্লাহ’র ভাগ্নে ফারুক আহমেদের নেতৃত্বে ৫০/৬০ জন বিকেল সাড়ে ৪ দিকে জাহাঙ্গীরের সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় জাহাঙ্গীরের সমর্থকরা প্রতিরোধ করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।
স্থানীয় বাসিন্দা আব্দুর রহিম জানান, নিহত কামরুজ্জামান ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরিতে ঠিকাদারের কাজ করতেন। বিকেল সাড়ে ৪ দিকে তিনি ফ্যাক্টরির কাছে কয়েকজনকে নিয়ে কাজ করছিলেন। এ সময় এমপির ভাগ্নে ফারুকের নেতৃত্বে তাদের ওপর গুলি চালানো হয়।

খুনের ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কারাগারে মাদক মামালার আসামির মৃত্যু

সাইকেলে মায়ের লাশ বহন করলেন অসহায় ছেলে

এরশাদের অবর্তমানে জাপার চেয়ারম্যান জিএম কাদের

কুয়েতে যেভাবে হামলা হয় (ভিডিও)

বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

কলম্বিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১০

বিশ্বে সবচেয়ে বড় ধর্মীয় সমাবেশ

‘ইন্দ্রনীল আমাকে কাজে অনেক সহযোগিতা করছেন’

মার্চে জাতীয় কাউন্সিল করতে পারে বিএনপি

জাপানে বাংলাদেশি আশ্রয়প্রার্থীর ছবি নিয়ে তোলপাড়

কুয়েতে বাংলাদেশ দূতাবাস ঘেরাও, ভাঙচুর

দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ

প্রতি তিনজনে একজন নারী পারিবারিক সহিংসতার শিকার

বর্বরতা!

ঐক্যফ্রন্টের জাতীয় সংলাপ ৬ই ফেব্রুয়ারি

জানুয়ারিতে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে ১৩০০ রোহিঙ্গা