বেরাইদে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষ, নিহত ১, আহত ৭

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ এপ্রিল ২০১৮, রোববার, ৮:৫৪
অভ্যন্তরীণ বিরোধের জেরে রাজধানীর বেরাইদে সংসদ সদস্য (এমপি) একেএম রহমত উল্লাহ’র সমর্থক ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। নিহতের নাম: কামরুজ্জামান দুখু (৪০)। তিনি ভাটারা থানার বেরাইদ ইউনিয়নের চেয়ারম্যান ও বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের চাচাতো ভাই। আহতরা হলেন- সানি (৩০), শরীফ (৩৫), কামাল (৩০), বাদল (৪০), নাজির হোসেন (৩৫), তাজ মোহাম্মদ (৩৪) ও একজন বিদেশি। তবে ওই আহত বিদেশির নাম জানা যায়নি। রোববার বিকালে বেরাইদের ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরির কাছে প্রধান সড়কে এ ঘটনা ঘটে।
এলাকায় দীর্ঘদিন ধরে এম রহমতউল্লাহর ভাগ্নে ফারুক হোসেন এবং স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গির হোসেনের মধ্যে বিরোধ চলে আসছে। আগামী ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান পদে মনোনায়নকে কেন্দ্র করে এ বিরোধ আরও জোরালো হয়। স্থানীয় এমপির পূত্র হেদায়েত উল্লাহ মনোনায়ন প্রত্যাশা করে এলাকায় বিভিন্ন পোস্টার ছাপিয়েছেন। এতে স্থানীয় চেয়ারম্যান জাহাঙ্গির আলম তার প্রতি নাখোশ।
পুলিশ ও স্থানীয় সূত্র বলছে, এমপি রহমত উল্লাহ’র ভাগ্নে ফারুক আহমেদের নেতৃত্বে ৫০/৬০ জন বিকেল সাড়ে ৪ দিকে জাহাঙ্গীরের সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় জাহাঙ্গীরের সমর্থকরা প্রতিরোধ করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।
স্থানীয় বাসিন্দা আব্দুর রহিম জানান, নিহত কামরুজ্জামান ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরিতে ঠিকাদারের কাজ করতেন। বিকেল সাড়ে ৪ দিকে তিনি ফ্যাক্টরির কাছে কয়েকজনকে নিয়ে কাজ করছিলেন। এ সময় এমপির ভাগ্নে ফারুকের নেতৃত্বে তাদের ওপর গুলি চালানো হয়।

খুনের ঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মন্ত্রীদের বেতন ১০ ভাগ কমালেন মাহাথির

চার মাসে ১২১২ খুন

হৃদয়ভাঙা মৃত্যু

দেশ ছেড়ে পালাচ্ছে শীর্ষ মাদক ব্যবসায়ীরা

ওআইসিতে স্থায়ী পর্যবেক্ষক দেয়ার চিন্তা

‘বন্দুকযুদ্ধে’ নিহত আরো ৮

রোডম্যাপের ধারেকাছেও নেই ইসি

বেসিক ব্যাংক কেলেঙ্কারি তদন্ত কর্মকর্তাদের হাইকোর্টে তলব

রাজধানীতে দিনভর দুর্ভোগ

খালেদা জিয়ার জামিন শুনানি ফের আজ

পাঠ্যবই ছাপা নিয়ে বেকায়দায় এনসিটিবি

জবিতে কোটা আন্দোলনের নেতাকে ছাত্রলীগের মারধর

সিলেটে রাস্তা দখল করে ‘গাড়ি স্ট্যান্ড’: ভোগান্তি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেয়া হবে ৮ই জুলাই

‘মাদক সম্রাট সংসদেই আছে, তাদের ফাঁসি দিন’

ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা