গাজীপুরে ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে সাংবাদিককে হুমকির জিডি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৮ এপ্রিল ২০১৮, বুধবার
গাজীপুরের কালীগঞ্জে উপজেলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের স্থানীয় প্রতিনিধি আব্দুর রহমান আরমানকে অকথ্য গালাগাল ও হুমকি দেয়ার অভিযোগ ওঠেছে। কালীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলির নামে এই অভিযোগে মঙ্গলবার দুপুরে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে (ডায়েরি নং ৭৭৬)।
জিডির বিবরণে জানা গেছে, গত সোমবার (১৬ই এপ্রিল) বিকালে কালীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সহকর্মীদের নিয়ে পহেলা বৈশাখ উদযাপনের একটি ছবি ও স্ট্যাটাস ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট দেন আব্দুর রহমান আরমান। তার দেয়া ওই স্ট্যাটাসে আপত্তিকর মন্তব্য, জবাব-পাল্টা জবাব চলে। এরই জের ধরে শর্মিলী দাস মিলি সাংবাদিক আব্দুর রহমান আরমানের এক সহকর্মীর মোবাইল ফোনে কল দিয়ে আরমানের নামে অশ্লীল কথাবার্তা ও বাজে মন্তব্য করেন এবং তাকে দেখে নেয়ার হুমকি দেন। পরে কথা বলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ওই স্ট্যাটাসে নিজের করা মন্তব্য- পাল্টা মন্তব্যগুলো ডিলিট করে দেন শর্মিলী দাস মিলি।

এ ব্যাপারে সাংবাদিক আব্দুর রহমান আরমান বলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে বাজে মন্তব্য ও নানা ধরনের হুমকি দিয়েছেন। তিনি আরমান, তার পরিবার ও সহকর্মীদের যে কোনো ধরনের ক্ষতি করতে পারেন। এমন ধারণায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলির ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করে গতকাল বিকালে সংযোগ পাওয়া গেলেও মিটিংয়ে ব্যস্ত থাকার কথা বলে পরে যোগাযোগ করতে বলেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাজপেয়ী প্রয়াত

কোটা আন্দোলনের নেত্রী লুমা রিমান্ডে

তাদের উদ্দেশ্য কি?

ওয়ান ইলেভেনের ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি

সাইবার হামলার আশঙ্কায় সব ব্যাংকে সতর্কতা জারি

ঢাকার নিন্দা বাংলাদেশের রাষ্ট্রদূতকে তলব

বাংলাদেশে বাকস্বাধীনতা ও প্রতিবাদের অধিকারের প্রতি যুক্তরাষ্ট্রের সমর্থন

আমীর খসরুকে দুদকে তলব

রোহিঙ্গা প্রশ্নে চীন ও রাশিয়ার অবস্থান পাল্টায়নি এখনো

মহাসড়কে যানজট ঈদযাত্রার আগেই ভোগান্তি

যুবলীগ নেতার গ্রেপ্তার দাবিতে সড়কে এমপি

স্ত্রী-সন্তানের সঙ্গে ঈদ করা হলো না প্রবাসী নাছিরের

অতিরিক্ত গচ্চা ১১১ কোটি টাকা

পেট্রোবাংলার ৭ কর্মকর্তাকে দুদকের জিজ্ঞাসাবাদ

পাকিস্তানে প্রধানমন্ত্রী নির্বাচন আজ

লুমা রিমান্ডে, ১২ ছাত্রের জামিন নামঞ্জুর