আশা বাড়লো প্রাইম ব্যাংকের

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৫ মার্চ ২০১৮, বৃহস্পতিবার
গত আসরে ভালোভাবেই সুপার সিক্স পর্ব নিশ্চিত করেছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। কিন্তু এবার শক্তিশালী দল গড়েও তালিকায় তাদের চিত্রটা ভিন্ন। গতকাল শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে জয় নিয়ে সুপার সিক্স পর্বের আশা বেড়েছে দলটির। তবে শেষ ম্যাচ তাদের জিততেই হবে। সেই সঙ্গে তাকিয়ে থাকতে হবে অন্যদের জয়-পরাজয়ের দিকে। গতকাল ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগের দশম রাউন্ডের ম্যাচে ২৫২ রানের লক্ষ্যে ২০ বল বাকি রেখিই জয় জয় পায় প্রাইম ব্যাংক। ৭২ রান করে দলের জয়ের নায়ক নাহিদুল ইসলাম। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৩৬ রানে দুই উইকেট হারিয়ে শুরুটা ভালো ছিল না শাইনপুকুরের।
তবে ওপেনার সাদমান ইসলাম অনিক ৪৪ ও উদয় কউলের ৫২ রানে এ ধাক্কা সামলে ওঠে তারা। এক সময়ে তাদের স্কোর ছিল ৪ উইকেটে ১৯৩ রান। কিন্তু শেষে মুহূর্তে ব্যাট হাতে প্রত্যাশিত ঝড় তুলতে পারেননি দলটির কেউই। ৫৮ রানে শেষ ৬ উইকেট হারিয়ে ২৫১ রানে গুটিয়ে যায় লীগের নবাগত দলটি। ৪০ রানে ৩ উইকেট নেন প্রাইম ব্যাংকের পেসার মনির হোসেন। বাঁ-হাতি পেসার শরিফুল ৩ উইকেট নেন ৪৬ রানে। জবাবে ওপেনার মেহেদি মারুফের ৪১ ও মিডল অর্ডার ব্যাটসম্যান আল আমিন জুনিয়রের ৩৫ রানে ভিত্তি পায় প্রাইম ব্যাংক। কিন্তু দু’জনই আউট হন ক্রিজে থিতু হয়ে। ১২৭ রানে ৪ উইকেট হারিয়ে ফের চাপে পড়ে প্রাইম ব্যাংক। কিন্তু ভারতীয় তারকা ইউসুফ পাঠানের সঙ্গে ৭৮ রানের জুটিতে দলকে দুই শ’ রান নিয়ে যান নাহিদুল। আর ষষ্ঠ উইকেটে দেলোয়ার হোসেনের সঙ্গে ৫১ রানের জুটিতে দলকে নিয়ে যান জয়ের বন্দরে। ৭৮ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৭৩ রানে অপরাজিত থাকেন নাহিদুল।
সংক্ষিপ্ত স্কোর
প্রাইম ব্যাংক-শাইনপুকুর (মিরপুর)
টস: প্রাইম ব্যাংক, ফিল্ডিং
শাইনপুকুর ক্রিকেট ক্লাব: ৪৯.৫ ওভার; ২৫১ (সাদমান ৪৪, সাব্বির ২৬, উদয় ৫২, হৃদয় ৩৯, আফিফ ২৪, শরিফুল ৩/৪৬, এনামুল জুনিয়র ২/৪৭, নাহিদুল ১/২২,)
প্রাইম ব্য্যাংক ক্রিকেট ক্লাব: ৪৬.৪ ওভার; ২৫২/৫ (নাহিদুল ৭৩*, মারুফ ৪১, আল আমিন জুনিয়র ৩৫, ইউসুফ ৩২, নাঈম জুনিয়র ২/৪৯, রায়হান ২/৫২)
ফল: প্রাইম ব্যাংক ৫ উইকেটে জয়ী
ম্যাচসেরা: নাহিদুল ইসলাম



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশে বিশ্বাসযোগ্য নির্বাচন নিশ্চিতে মার্কিন কংগ্রেসে রেজ্যুলেশন পাস

‘সরকার আর ১৫ দিন ক্ষমতায়, বেআইনি আদেশ মানবেন না’

ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা

খামোশ বললেই জনগণ খামোশ হবে না

সিইসির নির্দেশিত তদন্ত ফল প্রকাশ পাবে কি?

চলে গেলেন আমজাদ হোসেন

সিলেটে রচিত হলো ইতিহাস

কুমিল্লা কারাগারে অনশনে মনিরুল হক চৌধুরী

সারা দেশে ধরপাকড় অব্যাহত

রাখাইনে সেনা অভিযানকে গণহত্যা আখ্যা দিলো মার্কিন কংগ্রেস

নির্বাচন ঘনিয়ে আসায় বেড়েছে দমনপীড়ন

পাবনায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩

শ্রদ্ধা ভালোবাসায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

নিরাপত্তা চেয়ে বিএনপির প্রার্থী জহির উদ্দিন স্বপনের জিডি

শেষ মুহূর্ত পর্যন্ত যুদ্ধ করে যাবো

এহিয়াকে চ্যালেঞ্জ মুহিব ও এনামের