আশা বাড়লো প্রাইম ব্যাংকের

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৫ মার্চ ২০১৮, বৃহস্পতিবার
গত আসরে ভালোভাবেই সুপার সিক্স পর্ব নিশ্চিত করেছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। কিন্তু এবার শক্তিশালী দল গড়েও তালিকায় তাদের চিত্রটা ভিন্ন। গতকাল শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে জয় নিয়ে সুপার সিক্স পর্বের আশা বেড়েছে দলটির। তবে শেষ ম্যাচ তাদের জিততেই হবে। সেই সঙ্গে তাকিয়ে থাকতে হবে অন্যদের জয়-পরাজয়ের দিকে। গতকাল ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগের দশম রাউন্ডের ম্যাচে ২৫২ রানের লক্ষ্যে ২০ বল বাকি রেখিই জয় জয় পায় প্রাইম ব্যাংক।
৭২ রান করে দলের জয়ের নায়ক নাহিদুল ইসলাম। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৩৬ রানে দুই উইকেট হারিয়ে শুরুটা ভালো ছিল না শাইনপুকুরের। তবে ওপেনার সাদমান ইসলাম অনিক ৪৪ ও উদয় কউলের ৫২ রানে এ ধাক্কা সামলে ওঠে তারা। এক সময়ে তাদের স্কোর ছিল ৪ উইকেটে ১৯৩ রান। কিন্তু শেষে মুহূর্তে ব্যাট হাতে প্রত্যাশিত ঝড় তুলতে পারেননি দলটির কেউই। ৫৮ রানে শেষ ৬ উইকেট হারিয়ে ২৫১ রানে গুটিয়ে যায় লীগের নবাগত দলটি। ৪০ রানে ৩ উইকেট নেন প্রাইম ব্যাংকের পেসার মনির হোসেন। বাঁ-হাতি পেসার শরিফুল ৩ উইকেট নেন ৪৬ রানে। জবাবে ওপেনার মেহেদি মারুফের ৪১ ও মিডল অর্ডার ব্যাটসম্যান আল আমিন জুনিয়রের ৩৫ রানে ভিত্তি পায় প্রাইম ব্যাংক। কিন্তু দু’জনই আউট হন ক্রিজে থিতু হয়ে। ১২৭ রানে ৪ উইকেট হারিয়ে ফের চাপে পড়ে প্রাইম ব্যাংক। কিন্তু ভারতীয় তারকা ইউসুফ পাঠানের সঙ্গে ৭৮ রানের জুটিতে দলকে দুই শ’ রান নিয়ে যান নাহিদুল। আর ষষ্ঠ উইকেটে দেলোয়ার হোসেনের সঙ্গে ৫১ রানের জুটিতে দলকে নিয়ে যান জয়ের বন্দরে। ৭৮ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৭৩ রানে অপরাজিত থাকেন নাহিদুল।
সংক্ষিপ্ত স্কোর
প্রাইম ব্যাংক-শাইনপুকুর (মিরপুর)
টস: প্রাইম ব্যাংক, ফিল্ডিং
শাইনপুকুর ক্রিকেট ক্লাব: ৪৯.৫ ওভার; ২৫১ (সাদমান ৪৪, সাব্বির ২৬, উদয় ৫২, হৃদয় ৩৯, আফিফ ২৪, শরিফুল ৩/৪৬, এনামুল জুনিয়র ২/৪৭, নাহিদুল ১/২২,)
প্রাইম ব্য্যাংক ক্রিকেট ক্লাব: ৪৬.৪ ওভার; ২৫২/৫ (নাহিদুল ৭৩*, মারুফ ৪১, আল আমিন জুনিয়র ৩৫, ইউসুফ ৩২, নাঈম জুনিয়র ২/৪৯, রায়হান ২/৫২)
ফল: প্রাইম ব্যাংক ৫ উইকেটে জয়ী
ম্যাচসেরা: নাহিদুল ইসলাম

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ

যৌন হেনস্তায় অভিযুক্ত আর্জেন্টাইন কোচ

বিস্মিত ফিফার লোকজন বলেছিলেন ওহ্‌ মাই গড

পেনাল্টি গোলে দ. কোরিয়াকে হারালো সুইডেন

খালেদার চিকিৎসা নিয়ে পাল্টাপাল্টি

মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭

জাহাঙ্গীরের পথসভা, খুলনার মতো নির্বাচন করতে না দেয়ার ঘোষণা হাসানের

অর্থমন্ত্রীকে আইজিডব্লিউ অপারেটরস ফোরামের সভাপতির অভিনন্দন

ঈদের ছুটিতে সড়কে ঝরলো ২৯ প্রাণ

বিডিনিউজ বন্ধের নির্দেশ

শোলাকিয়ায় বৃহত্তম ঈদ জামাত

পেনাল্টি গোলে দ. কোরিয়াকে হারালো সুইডেন

বিএনপি রাজনীতি করার ইস্যু খুঁজছে: ওবায়দুল কাদের

মহাসচিবের সঙ্গে সাক্ষাত করলেন মহানগর উত্তর বিএনপির ৩০ নেতা

বিচারবহির্ভূত একশনের বিষয়ে পদক্ষেপ নিতে জাতিসংঘের আহ্বান

বিশ্বকাপ দেখতে চাকরি ছাড়ছে কলম্বিয়ানরা