সেলিমের নির্দেশনায় দিলারা জামান ও তারিন

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৫ মার্চ ২০১৮, বৃহস্পতিবার

স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় নির্মাণ হয়েছে বিশেষ নাটক ‘লক্ষ সূর্যের রাত’। এতে অভিনয় করেছেন দিলারা জামান ও তারিন। নাটকটিতে শহীদুজ্জামান সেলিমের মায়ের চরিত্রে দিলারা জামান এবং সহধর্মিণীর চরিত্রে তারিন অভিনয় করেছেন। আগামীকাল দুপুর দুইটার সংবাদের পর চ্যানেল আইতে প্রচারের জন্য নির্মাণ হয়েছে নাটকটি। এটি রচনা করেছেন ইরাজ আহমেদ। নাটকটি প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, গল্পটা খুবই ভালো। তবে সমস্যা হলো গল্প অনুযায়ী এখন লোকেশন পাওয়া যায় না। কারণ যে বাজেট দেয়া হয়, তা অনুযায়ী লোকেশন, যুদ্ধের সময়কার পোশাক পরিচ্ছদ সংগ্রহ করে স্বাধীনতা দিবসের নাটক নির্মাণ করা খুব কঠিনই হয়ে পড়ে।
তারপরও আমাকে যে বাজেট এবং সময় দেয়া হয়েছে এরইমধ্যে চেষ্টা করেছি গল্প অনুযায়ী নাটকটি নির্মাণ করতে। এদিকে গত ১২ই মার্চ থেকে সেলিম নাজমুল হুদা ইমনের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘পার্টনারশিপ’-এর শুটিং শুরু করেছেন। এতে তার বিপরীতে আছেন রোজী সেলিম।

গেল ৬ই মার্চ দিলারা জামান ‘বিবার্তা সম্মাননা’য় ভূষিত হয়েছেন। আর তারিন সর্বশেষ চলতি বছরের শুরুতে সেলিমের নির্দেশনায় ‘শ্বাপদ’ টেলিফিল্মে অভিনয় করেছেন। পাশাপাশি আসছে ঈদের জন্য তারিন শামীম জামানের নির্দেশনায় ‘ক্যারিয়ার’ নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে আছেন মোশাররফ করিম। সাগর জাহানের নির্দেশনায় তারিন ধারাবাহিক নাটক ‘ল্যাম্পপোস্ট’-এর শেষ লটের কাজও শেষ করেছেন এরই মধ্যে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশে বিশ্বাসযোগ্য নির্বাচন নিশ্চিতে মার্কিন কংগ্রেসে রেজ্যুলেশন পাস

‘সরকার আর ১৫ দিন ক্ষমতায়, বেআইনি আদেশ মানবেন না’

ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা

খামোশ বললেই জনগণ খামোশ হবে না

সিইসির নির্দেশিত তদন্ত ফল প্রকাশ পাবে কি?

চলে গেলেন আমজাদ হোসেন

সিলেটে রচিত হলো ইতিহাস

কুমিল্লা কারাগারে অনশনে মনিরুল হক চৌধুরী

সারা দেশে ধরপাকড় অব্যাহত

রাখাইনে সেনা অভিযানকে গণহত্যা আখ্যা দিলো মার্কিন কংগ্রেস

নির্বাচন ঘনিয়ে আসায় বেড়েছে দমনপীড়ন

পাবনায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩

শ্রদ্ধা ভালোবাসায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

নিরাপত্তা চেয়ে বিএনপির প্রার্থী জহির উদ্দিন স্বপনের জিডি

শেষ মুহূর্ত পর্যন্ত যুদ্ধ করে যাবো

এহিয়াকে চ্যালেঞ্জ মুহিব ও এনামের