ফরিদপুরে বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, সাংবাদিকসহ অর্ধশত আহত

অনলাইন

ফরিদপুর প্রতিনিধি | ২০ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার, ১২:৫২
বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার প্রত্যাহারের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ফরিদপুর জেলা বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, টিআরসেল নিক্ষেপ করেছে।  ২ সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। সাংবাদিক দুজন হচ্ছে, কালের কন্ঠ ফরিদপুর প্রতিনিধি নির্মলেন্দু চক্রবর্তী শংকর ও নয়াদিগন্ত প্রতিনিধি হারুন আনসারী রুদ্র। সমাবেশ স্থল থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ মোদাররেস আলী ইসা, জেলা স্বেচ্ছসেবক দলের আহবায়ক জুলফিকার হোসেন জুয়েলসহ আটক হয়েছে বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে আজ দুপুরে ফরিদপুর শহরের সুপার মার্কেটের সামনে মুজিব সড়কে।
সমাবেশ স্থলে বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সামা ওবায়েদ রিংকু উপস্থিত ছিলেন। সমাবেশে পুলিশের লাঠিপেটায় সমাবেশটি ছত্রভঙ্গ হয়ে গেলে সামা ওবায়েদ রিংকু একটি দোকানে অবস্থান নেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, আমরা কেন্দ্রীয় বিএনপির কর্মসুচীর আংশ হিসাবে ফরিদপুরে শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালনকালে পুলিশ হঠাৎ করে আমাদের উপর লাঠিচার্জ ও টিআর শেল নিক্ষেপ করে।
এতে আমাদের অনেক নেতাকর্মী আহত হয়েছে। এ ঘটনায় আমাদের অনেক নেতাকর্মীকে আটক করা হয়েছে। আমি এর নিন্দা জানাই।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

হাফিজ জামিল

২০১৮-০২-২০ ১৮:২২:২১

রাজনৈতিক কর্মসূচী পালন করা সব দলের'ই গণতান্ত্রিক অধিকার, তবে তা হতে হবে শান্তিপূর্ণ আর তা যদি হয় তাহলে সেখানে আইনশৃঙ্খলা বাহিনী শান্তি বজায় রাখতে সব দরনের সহযোগিতা করবে, তা না করে শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিলে দেশে আরো অশান্তি বিরাজ করবে।

আপনার মতামত দিন