বিএনপি নির্বাচনে আসবেই

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে | ১৮ ফেব্রুয়ারি ২০১৮, রোববার | সর্বশেষ আপডেট: ১২:১১
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তৃণমূলের সাধারণ মানুষ হলো রাজনীতির প্রাণ। প্রত্যেক রাজনীতিবিদের উচিত তৃণমূলের খেটে খাওয়া মানুষের কাছে যাওয়া, তাদের কথা শোনা। তাদের উন্নয়নে কাজ করা। তৃণমূলের উন্নয়ন হলে দেশ ও রাজনীতির 
উন্নয়ন হবে। শুক্রবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের তৃণমূল পর্যায়ের বিভিন্ন গ্রামে গণসংযোগকালে স্থানীয় সংসদ সদস্য ও মন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, দেশকে এগিয়ে নিতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার গত ৯ বছরে দেশের উন্নয়নে অনেক গঠনমূলক কাজ করেছে। আমরা এখন সমৃদ্ধির পথে রয়েছি। একটি সমৃদ্ধিশালী দেশ গঠনে এ ধারা অব্যাহত রাখতে হবে। তাই আগামী নির্বাচনেও আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে বর্তমান সরকারকে ক্ষমতায় রাখতে হবে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ নির্বাচনী এলাকার নরসিংহপুর, হানিফ মিয়া বাজার, সৌদিয়া বাজার, জালিয়া পুকুর পাড় এলাকার তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে দেখা করেন। পরে বসুরহাট বাসস্ট্যান্ড এলাকাতেও গণসংযোগ করেন। গণসংযোগকালে ওবায়দুল কাদের এলাকার উন্নয়ন কর্মকাণ্ডসহ নেতাকর্মী ও সাধারণ মানুষের খোঁজখবর নেন। এ সময় মন্ত্রী উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে আপনাদের কোন চাওয়া-পাওয়া থাকলে আমাকে অবহিত করবেন। আমি আপনাদের জন্য আছি। এলাকার উন্নয়ন কর্মকাণ্ড কিছু অবশিষ্ট থাকলে তা অচিরেই সম্পন্ন করা হবে। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এলাকার সাধারণ মানুষ যেন শান্তিতে থাকতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেদিকে খেয়াল রাখতে নির্দেশ দেন। গণসংযোগকালে মন্ত্রীর সঙ্গে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে ফেনী প্রতিনিধি জানান, গতকাল সেতুমন্ত্রী ফেনীতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। বিএনপির সঙ্গে আলোচনা প্রসঙ্গে বলেন, বিএনপি নির্বাচনে আসবেই, আলোচনার প্রয়োজন নেই।
মন্ত্রী এ সময় বলেন, খালেদা জিয়া কারাগারে থাকলেও বিএনপি নির্বাচনে অংশ নিতে পারবে। খালেদা জেলে যাওয়ার পর সারা দেশে জোরালো কর্মসূচি পালনে বিএনপির সক্ষমতা নেই। শান্তিপূর্ণ আন্দোলন করতেও বিএনপি জানে না্থ’।
তিনি বলেন, খালেদা জিয়ার মামলার ৬৩২ পৃষ্ঠার রায়ের সার্টিফাইড কপি পেতে যুক্তিসঙ্গত কিছু সময় লাগেই। এ নিয়ে ধূম্রজাল সৃষ্টি করার প্রয়োজন নেই। শিগগিরই রায়ের কপি পেয়ে যাবে আইনজীবীরা। ওবায়দুল কাদের বলেন, পৃথিবীর কোনো দেশে নজির নেই বন্দির সঙ্গে সহযোগী থাকার। খালেদা জিয়ার সঙ্গে তার গৃহপরিচালিকা থাকার সুযোগ করে দিয়েছে আদালত। এর পরও বিএনপি বলছে খালেদা জিয়াকে সুযোগ সুবিধে দেয়া হচ্ছে না। জেল তো বাসা না যে মনের মতো করে থাকা যাবে। ফেনী সার্কিট হাউজে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গির আলম সরকার, পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম মিয়াজি স্বপন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেছবাউল হায়দার চৌধুরী সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ

যৌন হেনস্তায় অভিযুক্ত আর্জেন্টাইন কোচ

বিস্মিত ফিফার লোকজন বলেছিলেন ওহ্‌ মাই গড

পেনাল্টি গোলে দ. কোরিয়াকে হারালো সুইডেন

খালেদার চিকিৎসা নিয়ে পাল্টাপাল্টি

মৌলভীবাজারে ভয়াবহ বন্যা, নিহত ৭

জাহাঙ্গীরের পথসভা, খুলনার মতো নির্বাচন করতে না দেয়ার ঘোষণা হাসানের

অর্থমন্ত্রীকে আইজিডব্লিউ অপারেটরস ফোরামের সভাপতির অভিনন্দন

ঈদের ছুটিতে সড়কে ঝরলো ২৯ প্রাণ

বিডিনিউজ বন্ধের নির্দেশ

শোলাকিয়ায় বৃহত্তম ঈদ জামাত

পেনাল্টি গোলে দ. কোরিয়াকে হারালো সুইডেন

বিএনপি রাজনীতি করার ইস্যু খুঁজছে: ওবায়দুল কাদের

মহাসচিবের সঙ্গে সাক্ষাত করলেন মহানগর উত্তর বিএনপির ৩০ নেতা

বিচারবহির্ভূত একশনের বিষয়ে পদক্ষেপ নিতে জাতিসংঘের আহ্বান

বিশ্বকাপ দেখতে চাকরি ছাড়ছে কলম্বিয়ানরা