ছোট পর্দায় ভালোবাসা দিবস

বিনোদন

| ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ৮:৪৭
এটিএন বাংলায় ‘পাঁচফোড়ন’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে ফাগুন অডিওভিশন নির্মিত ভালোবাসা দিবসের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। পরিচালনায় সানজিদা হানিফ। এবারের ‘পাঁচফোড়ন’ সাজানো হয়েছে টক শোর আঙ্গিকে। এ আয়োজনে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন মীর সাব্বির ও সাজু খাদেম। তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে থাকবে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর প্রতিবেদন। এ অনুষ্ঠানে রয়েছে মোট তিনটি গান।
গানগুলো গেয়েছেন সেলিম চৌধুরী, প্রতিক হাসান ও আনিকা এবং দূরবীন ব্যান্ডকে সঙ্গে নিয়ে শহিদ। অনুষ্ঠানে রয়েছে অটোরিকশা চালকের যাত্রীসেবা এবং অসহায় ও গরিব রোগীদের ফ্রি সার্ভিস দেওয়া নিয়ে প্রতিবেদন। আরো থাকছে মানুষের মুখে বিভিন্ন পশু-পাখির ভালোবাসার ডাকসহ ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকের নাট্যাংশ।
চ্যানেল আাইতে ‘মিথোজীবী’
ড. মইনুল খানের রচনা ও সার্বিক তত্ত্বাবধানে নির্মিত বিশ্ব ভালোবাসা দিবসে চ্যানেল আইতে বিকাল ৩টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘মিথোজীবী। চিত্রনাট্য জিনাত হাকিম ও  পরিচালনা করেছেন আজিজুল হাকিম। এ টেলিফিল্মে অভিনয় করেছেন সোহানা  সাবা, সাজু খাদেম, মীর সাব্বির, মৌটুসি বিশ্বাস, ফেরদৌস তমাল, স্নিগ্ধা, তমা প্রমুখ।
একুশে টেলিভিশনে ‘দুপুর আকাশের রংধনু’
ভালোবাসা দিবস উপলক্ষে একুশে টেলিভিশনে বিশেষ নাটক ‘দুপুর আকাশের রংধনু’ প্রচার হবে আজ রাত ১০টায়। জহির করিমের রচনা ও বিইউ শুভর পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পপি, অপূর্ব, স্পর্শিয়া, কল্যাণ কোরাইয়া প্রমুখ।
বাংলাভিশনে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’
ছয় তারকা সাবিলা নূর-মনোজ কুমার, সিয়াম আহমেদ-সাফা কবির, মুমতাহিনা টয়া-তৌসিফ মাহবুব। এই ছয়জনকে নিয়ে তৈরি হয়েছে ভালোবাসা দিবসের তিন নাটক। আজ ভালোবাসা দিবসে নাটক তিনটি প্রচার হবে বাংলাভিশনে রাত ৮টা ৪৫ মিনিটে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেইনের অংশ হিসেবে। দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্প নিয়ে পৃথকভাবে তিন নির্মাতা শাফায়েত মনসুর রানা, রুবায়েত মাহমুদ ও মাবরুর রশিদ বান্নাহ নির্মাণ করেছেন নাটকগুলো।
মাছরাঙা টেলিভিশনে ‘জলের তলে কার ছায়া’
মাছরাঙা টেলিভিশনে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ভলোবাসা দিবসের বিশেষ টেলিফিল্ম ‘জলের তলে কার ছায়া’। হারুন রুশোর রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন সজল, তানজিন তিশা, আইরিন তানি, বাপ্পী সারোয়ার প্রমুখ।
দীপ্ত টিভিতে ‘তুমিময় সবসময়’
দীপ্ত টিভিতে ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক ‘তুমিময় সবসময়’ প্রচার হবে আজ রাত ১১টা ৩০ মিনিটে। নাটকটি পরিচালনা করেছেন অনন্য ইমন এবং অভিনয় করেছেন সজল, নওশাবা, স্নিগ্ধা মোমিন।
দেশ টিভিতে ‘তোমার বসন্ত দিনে’
দেশটিভিতে ভালোবাসা দিবস উপলক্ষে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘তোমার বসন্ত দিনে’। নাটকটি লিখেছেন যারযিস আহমেদ এবং পরিচালনায় আবু হায়াত মাহমুদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব, স্নিগ্ধা মমিন, সোলায়মান খোকা ও আরো অনেকে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রোহিঙ্গা গণহত্যার প্রমাণ ধ্বংস করে দিচ্ছে মিয়ানমার

আসাম নিয়ে আশঙ্কায় বাংলাদেশ

গুপ্তচর ছিলেন বৃটেনের বিরোধী দলীয় নেতা?

বাংলাদেশ-ভারত সম্পর্ক নির্ণয়ের তিন ইস্যু

দুর্নীতির সূচকে ৮ ধাপ উন্নতি বাংলাদেশের

আপিল শুনানি এক সপ্তাহ মুলতবি

‘আমি সেই কঠিন কাজটি করতে চাই’

‘ভারতে বাংলাদেশি অনুপ্রবেশের নেপথ্যে চীন সমর্থনপুষ্ট পাকিস্তান’

মেডিকেল টেস্ট নিয়ে অরাজকতা

বাংলাদেশ-চীন সম্পর্ক নিয়ে ভারতের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই

নেশার ভয়ঙ্কর জগতে শিশুরাও

মিয়ানমারকে আন্তর্জাতিক অপরাধ আদালতে নিতে দ্ব্যর্থহীন সমর্থন দিন

অনিশ্চয়তা প্রভাব ফেলছে অর্থনীতির ওপর

শনিবার কালো পতাকা মিছিল বিএনপি’র

জুয়ার আসরে উড়ছে কোটি টাকা

শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ