গুয়াহাটি থেকে পুবাইলে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ জানুয়ারি ২০১৮, রোববার
কয়েকদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। আর বিয়ের পর সমপ্রতি মধুচন্দ্রিমার জন্য স্বামী অর্জুনসহ সুইজারল্যান্ডে যান তিনি। সেখানে তীব্র তুষারপাতের ফলে বিপদেও পড়েছিলেন তারা। গত বুধবার হেলিকপ্টারে করে নিরাপদ জায়গায় তাদের সরিয়ে নেয়া হয়। সুইজারল্যান্ড থেকে দুবাইয়ে যাবেন পাওলি দাম। আর সেখান থেকে তিনি তার শ্বশুরবাড়ি গুয়াহাটিতে কয়েকদিন বিশ্রাম নিয়ে বাংলাদেশের পুবাইলে আসবেন ‘হলুদ বাণী’ নামে একটি শুটিংয়ে অংশ নিতে।
ছবিটি বাংলাদেশের তাহের শিপন ও কলকাতার পরিচালক মুকুল রায় চৌধুরী যৌথভাবে পরিচালনা করছেন। এ ছবিটির বাংলাদেশের অংশে প্রজেক্ট প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন প্রিয়াণ তমালিকা সরকার। তিনি গতকাল মানবজমিনকে বলেন, এরই মধ্যে আমরা শুটিংয়ের জন্য সরকারি অনুমতি নিয়েছি। আর শুটিং শিডিউল এ মাসের শেষ দিকে থাকলেও ছবির অভিনেতা পরমব্রত বাংলাদেশে এখন অন্য একটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন। সেই ছবিতে তার চুলের কাট বা অনান্য বিষয়গুলো ভিন্ন। আর আমাদের ছবিতে তার চরিত্রটি সম্পূর্ণ আলাদা ধরনের। তাই ফেব্রুয়ারির শুরুতে ‘হলুদ বাণী’ ছবির বাকি কাজ শুরু করব আমরা। আর এ সময় কলকাতা থেকে পাওলি দামও এ ছবির কাজে ঢাকায় আসবেন। গত বছরের নভেম্বর ও ডিসেম্বরে কলকাতায় ‘হলুদ বাণী’ ছবির কাজ শুরু হয়। কলকাতার পরমব্রত, পাওলি
দামের পাশাপাশি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাও এ ছবিতে অভিনয় করছেন। কলকাতার অংশের কাজ শেষে এবার বাংলাদেশ অংশে শেষ হবে এ ছবির বাকি কাজ। এমনটিই জানালেন ছবির নির্মাতা তাহের শিপন। তিনি বলেন, এ ছবির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। কলকাতার পর বাংলাদেশ অংশে হবে এ ছবির বাকি কাজ। যা শুরু করার প্রস্তুতি নিচ্ছি আমরা। ১২ দিনের মতো কাজ হবে এখানে। পুবাইলসহ বিভিন্ন আউটডোর লোকেশনে হবে শুটিং। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। ‘হলুদ বাণী’-এর গল্প লিখেছেন সাহিত্যিক সুকান্ত গঙ্গোপাধ্যায়। প্রসঙ্গত, পাওলি দাম অভিনীত সবশেষ ‘সত্তা’ ছবিটি বাংলাদেশে মুক্তি পায়। শাকিব খানের বিপরীতে এ ছবিতে অভিনয় করেন তিনি। আর ছবিটি পরিচালনা করেন হাসিবুর রেজা কল্লোল।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সেনাপ্রধানের বাবার মৃত্যু

‘সমস্যার সমাধান করার দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের’

ঢাবি’র ভিসি কার্যালয় ছাত্রলীগের ঘেরাও, ধর্মঘট ডেকেছে শিক্ষার্থীরা

লিবিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ৩৩

ট্রাম্পকে জিজ্ঞাসাবাদ করবেন মুয়েলার

আদালতে খালেদা জিয়া

পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

‘বাধ্য হয়ে অনেকে একই ধরনের চরিত্রে বারবার কাজ করছেন’

ছাত্রলীগে উদ্ধার ভিসি, শিক্ষার্থীদের ফের পিটুনি

ঘুষ নেয়ার সময় ধরা পড়ে নাসির বেরিয়ে আসছে আরো নাম

আদালতে খালেদার আড়াই ঘণ্টা অপেক্ষা

বিএসএফ জওয়ান গ্রেপ্তার

শিক্ষামন্ত্রীর কর্মকাণ্ডে মন্ত্রিসভার সদস্যরাও নাখোশ

পরবর্তী প্রেসিডেন্ট হামিদ না অন্য কেউ

এর পরও অনায়াস জয়

পলাতক জঙ্গি সাড়ে ৩ হাজার