ঝগড়াটে নাবিলা!

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ জানুয়ারি ২০১৮, রোববার | সর্বশেষ আপডেট: ৫:৪৭
ঝগড়াটে মেয়ে নাবিলা ইসলাম। কোথাও বের হলে দর্শক তাকে ঝগড়াটে মেয়ে বলেই ডাকে জানান। তিনিও বিষয়টি বেশ উপভোগও করছেন। দর্শক তার নাটকে দেখছে বলেই তিনি কেমন চরিত্রে অভিনয় করেন জানতে পারছে তারা। গেলো বছরে তিনি ‘বাপ বেটা মডার্ন’, ‘শুধু তোমার জন্য’, ও চিটাগাং বনাম নোয়াখালী’সহ বেশ কয়েকটি নাটকে ঝগড়াটে চরিত্রে অভিনয় করেন। নাটকগুলো দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়।
এই প্রসঙ্গে নাবিলা বলেন, এটি আমার প্রাপ্তি। দর্শকদের ভালোবাসা। তবে আমি বাস্তব জীবনে চঞ্চল কিন্তু ঝগড়াটে নই। চরিত্রের প্রয়োজনে আমাকে এভাবে অভিনয় করতে হয়।
সদ্য বিদায়ী বছর এই অভিনেত্রীর ক্যারিয়ারের জন্য দারুণ সময় ছিল বলেও জানান তিনি। গেল বছরে তিনি প্রথমবার অভিনয়ের জন্য দেশের বাইরে মালয়েশিয়ায় যান। এছাড়া আরটিভি অ্যাওয়ার্ডেও নমিনেশন পান। বর্তমানে এই অভিনেত্রী ধারাবাহিক ও খণ্ড নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ১লা জানুয়ারি তিনি দীপ্ত টিভির ‘বদলাপুরের বালকগণ’ শীর্ষক মিনি ধারাবাহিকে কাজের মধ্য দিয়ে নতুন বছর শুরু করেন। এটি ছাড়াও তার হাতে শামিম জামানের ‘ঝামেলা আনলিমিটেড’, সাগর জাহানের ‘ডি-২০’, রাজু খানের ‘মধ্যবর্তীনি’সহ কয়েকটি ধারাবাহিক রয়েছে। ধারাবাহিকের বাইরে গেল ৩রা জানুয়ারি চয়নিকা চৌধুরীর ‘যে দৃশ্যের শেষ নেই’ শিরোনামের একটি খণ্ড নাটকে কাজ করেন তিনি। এটিতে তার বিপরীতে অভিনয় করেন দর্শকপ্রিয় অভিনেতা সজল।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সেনাপ্রধানের বাবার মৃত্যু

‘সমস্যার সমাধান করার দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের’

ঢাবি’র ভিসি কার্যালয় ছাত্রলীগের ঘেরাও, ধর্মঘট ডেকেছে শিক্ষার্থীরা

লিবিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ৩৩

ট্রাম্পকে জিজ্ঞাসাবাদ করবেন মুয়েলার

আদালতে খালেদা জিয়া

পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

‘বাধ্য হয়ে অনেকে একই ধরনের চরিত্রে বারবার কাজ করছেন’

ছাত্রলীগে উদ্ধার ভিসি, শিক্ষার্থীদের ফের পিটুনি

ঘুষ নেয়ার সময় ধরা পড়ে নাসির বেরিয়ে আসছে আরো নাম

আদালতে খালেদার আড়াই ঘণ্টা অপেক্ষা

বিএসএফ জওয়ান গ্রেপ্তার

শিক্ষামন্ত্রীর কর্মকাণ্ডে মন্ত্রিসভার সদস্যরাও নাখোশ

পরবর্তী প্রেসিডেন্ট হামিদ না অন্য কেউ

এর পরও অনায়াস জয়

পলাতক জঙ্গি সাড়ে ৩ হাজার