গৃহকর্মীর কাজ করতেন কাজল!

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার | সর্বশেষ আপডেট: ২:৫৫
বলিউডের জনপ্রিয় নায়িকা কাজল। নাম-যশ কিংবা প্রতিপত্তি কোনো কিছুর অভাব নেই তার। তবে এখনকার মতো অবস্থা এক সময় তার ছিল না। আজকাল বিত্তশালী বাড়িতে গৃহকর্মীরা যে সব কাজগুলো করে, সেই একই কাজগুলো করতেন নব্বইয়ের দশকের বলিউড কাঁপানো এই অভিনেত্রী। এমনটাই জানিয়েছেন খোদ কাজল। এর মাধ্যমে বোমাই ফাটালেন তিনি।
তবে অর্থের জন্য অন্যের বাড়িতে নয়। নিজের বাড়িতেই এগুলো করতেন। বিষয়টি কি? নায়িকার দাবি, মা তনুজা তাকে শিখিয়েছিলেন, কোনো কাজই বড় বা ছোট নয়। তাই কাজলের মা তাকে দিয়ে ঘর মোছাতেন, বাথরুম পরিষ্কার করাতেন। কাজল জানিয়েছেন, মা তাকে বলতেন, যদি জীবনে এমন পরিস্থিতি আসে যখন তোমার কাজ করে  দেওয়ার কেউ নেই, তখন তোমাকেই নিজের বাড়ি ঘরের খেয়াল রাখতে হবে। তিনি মায়ের সেই কথা অক্ষরে অক্ষরে পালন করেছেন। এখন তিনি নিজেও তার ছেলেমেয়েকে দিয়ে ঘর ঝাঁড় দেওয়ান বলেও দাবি করেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল আরও বলেন, শাহরুখ খানের সঙ্গে কাজ করতে সব সময় ভাল লাগে তার। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে একটি বিশেষ দৃশ্যে রয়েছেন তিনি। কাজলের কথায়, শাহরুখ যা করেন, তাতেই নিজের ৩০০ শতাংশ দেন। তিনি এত ভাল অভিনেতা যে তার সঙ্গে কাজ করা সব সময় অত্যন্ত সহজ হয়ে যায়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

kazi

২০১৮-০১-১৩ ০১:৩৬:৪৪

একই কথা আমার জান্নাতবাসি বাবাও আমাকে বলতেন এবং করাতেন যদিও অষ্টম শ্রেণী থেকেই টেলেন্ট পুল বৃত্তি পেয়ে লেখাপড়া করেছি। কানাডায় এসেও লেখাপড়া করেছি। আমার পেশার পাশাপাশি এখনও আমি নিজের বাড়ির অনেক মেরামতি কাজ নিজেই করতে পারি। কোন কাজ শিখতে অবহেলা করতে নেই। পরিস্থিতি বাধ্য করলে যাতে নিজেই করা যায় সেই নূন্যতম আইডিয়া থাকা জরুরি । অনেক ছোট্ট মেরামতি কাজ আছে যা অন্যের উপর নির্ভর করলে সপ্তাহ খানেক অপেক্ষা করতে হয় কানাডায়। অথচ আমি করতে হয় না। ঘন্টা বা তারও কম সময়ে সেরে নেই।

আপনার মতামত দিন

সেনাপ্রধানের বাবার মৃত্যু

‘সমস্যার সমাধান করার দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের’

ঢাবি’র ভিসি কার্যালয় ছাত্রলীগের ঘেরাও, ধর্মঘট ডেকেছে শিক্ষার্থীরা

লিবিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ৩৩

ট্রাম্পকে জিজ্ঞাসাবাদ করবেন মুয়েলার

আদালতে খালেদা জিয়া

পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

‘বাধ্য হয়ে অনেকে একই ধরনের চরিত্রে বারবার কাজ করছেন’

ছাত্রলীগে উদ্ধার ভিসি, শিক্ষার্থীদের ফের পিটুনি

ঘুষ নেয়ার সময় ধরা পড়ে নাসির বেরিয়ে আসছে আরো নাম

আদালতে খালেদার আড়াই ঘণ্টা অপেক্ষা

বিএসএফ জওয়ান গ্রেপ্তার

শিক্ষামন্ত্রীর কর্মকাণ্ডে মন্ত্রিসভার সদস্যরাও নাখোশ

পরবর্তী প্রেসিডেন্ট হামিদ না অন্য কেউ

এর পরও অনায়াস জয়

পলাতক জঙ্গি সাড়ে ৩ হাজার