এক ডজন নাটকে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার
দর্শকপ্রিয় অভিনেত্রী চিত্রলেখা গুহ। দেশের প্রায় প্রতিটি টিভি চ্যানেলে প্রতিদিনই এই অভিনেত্রীকে দেখা যায়। বিভিন্ন ধারাবাহিকে নানা রকম চরিত্রের মধ্য দিয়ে দর্শকের কাছে নিজেকে উপস্থাপন করছেন তিনি। ছোট পর্দার ধারাবাহিকের কাজ নিয়ে এই অভিনেত্রী বর্তমান ব্যস্ততা বলে জানান। প্রায় এক ডজন ধারাবাহিক রয়েছে এই গুণী অভিনেত্রীর হাতে। ধারাবাহিকগুলো হলো কচি খন্দকারের ‘সিনেমা হল’, সাজ্জাদ সুমনের ‘ছলে বলে কৌশলে’, রাসেলের ‘বিড়ম্বনা’, মেহেদি হাসান হৃদয়ের ‘রসের হাঁড়ি’, মীর
সাব্বিরের ‘নোয়াশাল’, সৈমুল নজরুলের ‘মহল্লা বিবি.কম’, ইমরান হাওলাদারের ‘সালিশ মানি তাল গাছ আমার’, সোহাগ কাজীর ‘অতি ভক্তি চোরের লক্ষণ’ এবং ফরিদুল হাসানের ‘বাউণ্ডুলে’ ও কমেডি-৪২০।
এছাড়া খুব শিগগির নতুন আরো দুটি ধারাবাহিকের কাজ শুরু করবেন তিনি। ধারাবাহিকের ব্যস্ততা সম্পর্কে চিত্রলেখা গুহ বলেন, আমাদের এখন অনেক ভালো ভালো গল্পের নাটক নির্মাণ হচ্ছে। ধারাবাহিকের গল্পতেও নির্মাতাগণ বৈচিত্র্য নিয়ে আসছেন। প্রচার চলতি প্রতিটি নাটকেই আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাচ্ছে। যদিও অনেক নাটকের গল্পই কমেডিনির্ভর। কিন্তু উপস্থাপনে নতুনত্ব রয়েছে। ধারাবাহিকের ব্যস্ততার কারণে একক নাটকে কাজ করা হচ্ছে না। তবে কিছু দিন পর আসছে ঈদের জন্য কয়েকটি একক নাটকে কাজ করার সম্ভবনা আছে।
ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও এই অভিনেত্রীকে দেখা গেছে। ১৯৯৪ সালে শেখ নিয়ামত আলীর ‘অন্য জীবন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার রূপালী পর্দায় অভিষেক হয়। পরবর্তীকালে নাসির খানের ‘স্বপ্নের নায়ক’ তানভীর মোকাম্মেলের ‘লালন’ ও লালসালু এবং শাহ আলম কিরণের ‘৭১-এর মা জননী’সহ অনেকগুলো দর্শকপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন। এদিকে অচিরেই সরকারি অনুদানের ‘রুপসা নদীর বাকে’ শিরোনামের নতুন একটি ছবির কাজ শুরু করবেন তিনি। এটি পরিচালনা করছেন তানভীর মোকাম্মেল। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি চিত্রলেখা গুহ কাস্টিং ডিরেক্টর ও কস্টিউম ডিজাইনের কাজ করছেন বলে জানান তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ঝিনাইদহের ওসি কবিরকে প্রত্যাহার

যশোরে পৃথক দুই ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

হোটেলে যেতে রাজি না হওয়ায় প্রেমিকাকে কুপিয়ে জখম

যুক্তরাষ্ট্রের সরকারি কার্যক্রম বন্ধ

বগুড়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই পথচারীর

ইয়েমেনির হামলায় নিহত ৮ সৌদি সেনা

আন্তর্জাতিক অপরাধ আদালতে রোহিঙ্গা নির্যাতনের বিচার দাবি, প্রত্যাবর্তনে কানাডাকে বিরোধিতা করার আহ্বান

চালককে গলাকেটে হত্যার পর অটো ছিনতাই

যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা নীতিতে বড় পরিবর্তন এনে সামরিক শক্তি বাড়াতে চায় যুক্তরাষ্ট্র

ইংলিশ চ্যানেলে ব্রিজ নির্মাণ করে ফ্রান্সকে যুক্ত করার প্রস্তাব: বিদ্রুপের শিকার ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী

উখিয়ায় রোহিঙ্গাদের ২ গ্রুপের গোলাগুলি, নিহত ১

উত্তরাঞ্চলের কয়েক জায়গায় মৃদু ভূমিকম্প

‘মুক্তিযুদ্ধ নিয়ে আমার একটা দাপটের সিনেমা করার ইচ্ছা ছিল’

স্বাক্ষর করে গরহাজির এমপিদের চিফ হুইপের চিঠি

কলেজে এসকেলেটর বিলাস, ৪৫৪ কোটি টাকার প্রকল্প

ইইউয়ে পোশাক রপ্তানিতে প্রবৃদ্ধি ধরে রেখেছে বাংলাদেশ