ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার
এটিএন বাংলায় ‘মুখোশ’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মুখোশ’। ধারাবাহিকটি রচনা করেছেন আহমেদ শাহাবুদ্দীন এবং পরিচালনায় রয়েছেন শাহাদাৎ হোসেন সুজন। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, আল মামুন, সাবেরী আলম, শহীদুজ্জামান সেলিম, জয়শ্রী কর জয়া, মুবিনা আহমেদ কাজল, হিল্লোল, নওশীন, হাসান ফেরদৌস জুয়েল, নিলয়, শখ, মুকুল সিরাজ, রাজিব সালেহীন, রাজীব রাজ, স্নেহা, রিপন, রীতু, নয়ন, মোস্তফা প্রমুখ।
চ্যানেল আইতে ‘সোনার পাখি রূপার পাখি’
চ্যানেল আইতে আজ রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সোনার পাখি রূপার পাখি’। কাজী শাহীদুল ইসলামের রচনায় এটি পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু। অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, আরফান আহমেদ, নিলয় আলমগীর, ফারজানা চুমকি, তাহমিনা সুলতানা মৌ, শাহেদ শাহরিয়ার, শাহনাজ সুমী, জোহরা ইতিপা, সোমা স্বজল, তানভির লিমন, মনিষা সিকদার, মিষ্টি মারিয়া, তন্দ্রা শ্রাবন, রোজলিন নুসরাত প্রমুখ।
এনটিভিতে ‘আস্থা’
এনটিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘আস্থা’।
এটি সপ্তাহের শনি ও রোববার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হয়। এজাজ মুন্নার রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আল মনসুর, সাজু খাদেম, কুসুম শিকদার, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাবিলা নুর, ইরফান সাজ্জাদ, শ্যামল মওলা, শামীমা নাজনীন, তানসুভা তিশা, নুসরাত ডায়না, আবদুল্লাহ রানা, খালেকুজ্জামান, শেলি আহসান, আর আই রবিন, আঁখি আফরোজ, তুহিন, অপু প্রমুখ।
বাংলাভিশনে ‘ফুল মহল’
বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ফুল মহল’। আহমেদ শাহাবুদ্দীনের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি বৃহস্পতি, শুক্র, শনিবার রাত ৮টা ১৫ মিনিটে। এতে অভিনয় করছেন আবুল হায়াত, আনিসুর রহমান মিলন, জেনি, অর্ষা, বন্যা মির্জা, শম্পা রেজা, কে এস ফিরোজ, লুৎফর রহমান জর্জ,  মুনিরা মিঠু প্রমুখ।
দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায় পুনঃপ্রচার হচ্ছে বাংলায় ডাব করা বিদেশি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় ৭০০ বছর ধরে তুরস্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্র, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালের কাহিনী নিয়ে নির্মাণ হয়েছে এই মেগা সিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সেনাপ্রধানের বাবার মৃত্যু

‘সমস্যার সমাধান করার দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের’

ঢাবি’র ভিসি কার্যালয় ছাত্রলীগের ঘেরাও, ধর্মঘট ডেকেছে শিক্ষার্থীরা

লিবিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ৩৩

ট্রাম্পকে জিজ্ঞাসাবাদ করবেন মুয়েলার

আদালতে খালেদা জিয়া

পাথরঘাটায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

‘বাধ্য হয়ে অনেকে একই ধরনের চরিত্রে বারবার কাজ করছেন’

ছাত্রলীগে উদ্ধার ভিসি, শিক্ষার্থীদের ফের পিটুনি

ঘুষ নেয়ার সময় ধরা পড়ে নাসির বেরিয়ে আসছে আরো নাম

আদালতে খালেদার আড়াই ঘণ্টা অপেক্ষা

বিএসএফ জওয়ান গ্রেপ্তার

শিক্ষামন্ত্রীর কর্মকাণ্ডে মন্ত্রিসভার সদস্যরাও নাখোশ

পরবর্তী প্রেসিডেন্ট হামিদ না অন্য কেউ

এর পরও অনায়াস জয়

পলাতক জঙ্গি সাড়ে ৩ হাজার